কমলগঞ্জে ভোট কারচুপির অভিযোগে সড়ক অবরোধ করে মানববন্ধন

0
111
কমলগঞ্জে ভোট কারচুপির অভিযোগে সড়ক অবরোধ করে মানববন্ধন
কমলগঞ্জে ভোট কারচুপির অভিযোগে সড়ক অবরোধ করে মানববন্ধন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে ভোট কারচুপির অভিযোগ করে ৩ জন প্রার্থীর সমর্থকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করে।

এ সময় তারা অবিলম্বে ভোট পুণগননার দাবী জানিয়েছেন। বৃহস্পতিবার বেলা ১২টা থেকে কমলগঞ্জ-আদমপুর সড়কের নগর এলাকায় প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানবন্ধন করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসিসহ একদল পুলিশ ঘটনাস্থলে এসে কোন অভিযোগ থাকলে লিখিতভাবে প্রদান করলে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থার আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়। অবরোধের সময় রাস্তার দু’দিকে বিপুল সংখ্যক যানবাহনে শত শত লোক আটকা পড়ে দুর্ভোগে পড়েন।

পরে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বেশ কিছু সিলমারা ব্যালট দেখানো হয়।

এ ব্যাপারে জানতে চাইলে জামিরকোণা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দিপক চন্দ্র মন্ডল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, এ কেন্দ্রে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রশাসনের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আন্দোলনকারীদের লিখিত অভিযোগ জানানোর পরামর্শ দিলে অবরোধ প্রত্যাহার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here