Friday 23rd of October 2020 09:04:20 AM
Tuesday 10th of March 2015 07:20:07 PM

কমলগঞ্জে ভাল্লুকের হামলায় স্বামী-স্ত্রী আহত

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে ভাল্লুকের হামলায় স্বামী-স্ত্রী আহত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০মার্চ,শাব্বির এলাহী: মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতীয় সীমান্তবর্তী ইসলামপুর ইঊনিয়নের পূর্ব কাঁঠালকান্দি গ্রামের সংরক্ষিত বনের ডালুয়া এলাকায় ঝাড়–র ফুল কুঁড়াতে গিয়ে ভাল্লুকের হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছে। তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় পূর্ব কাঁঠালকান্দি ওরপে কুঁড়লীবস্তী এলাকার বাসিন্দা সুরুজ মিয়া (৭০), তার স্ত্রী আঙ্গুরা বেগম (৬০) ও কন্যা ছালাই বেগম বাড়ীর পেছনের সংরক্ষিত বনের ডালুয়া এলাকায় ঝাড়–র ফুল সংগ্রহ করতে যায়। এ সময় পাহাড় থেকে নেমে আসা ভাল্লুক আর্তকিত ভাবে তাদের উপর হামলা চালায়। হামলায় সুরুজ ও আঙ্গুরা’র শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। তবে তাদের কন্যা ছালেহা তাদের থেকে পেছনে থাকায় অক্ষত থাকে। তাদের আতœ চিৎকারে বনের মধ্যের কাঠুরীরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে পরে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে আঙ্গুরা বেগমের অবস্থা আশংকা জনক।

আদমপুর বনবিট কর্মকর্তা রবীন্দ্র সিংহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আহতদের স্বজনরা জানান, আহত সুরুজ ও আঙুরার শারীরিক অবস্থার অবনতি ঘটলে মৌলভীবাজার জেলা সদর হাসপাতাল থেকে মঙ্গলবার বিকাল ৪টায় আশংকাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc