Saturday 26th of September 2020 01:54:17 AM
Monday 21st of December 2015 11:45:49 PM

কমলগঞ্জে বৈরী আবহাওয়ায়ও ভোটারদের দুয়ারে প্রার্থীরা

স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে বৈরী আবহাওয়ায়ও ভোটারদের দুয়ারে প্রার্থীরা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ডিসেম্বর: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রচন্ড ঠান্ডা আর শৈত্য প্রবাহের সাথে সাথে কুয়াশা ঝড়ছে। তবে বৈরী আবহাওয়া ও মেয়র পদপ্রার্থীদের নির্বাচনী প্রচারণা থেকে বিরত রাখতে পারেনি। এক বাড়ি থেকে অন্য বাড়ি, এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে জনসংযোগে ব্যস্ত ছিলেন তাঁরা।

সব ভোটারের কাছে অন্তত একবার করে সশরীরে পৌঁছাতে চাইছেন কমলগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থীরা। আওয়ামীলীগের মেয়র প্রার্থী মো. জুয়েল আহমেদ (নৌকা) গতকাল সোমবার সকাল থেকে পৌরসভার ৮নং ওয়ার্ডের কুমড়াকাপন এলাকায় প্রচারণা চালান।

প্রবীণদের পায়ে ধরে আশীর্বাদ নেওয়া এবং সমবয়সী ও ছোটদের সঙ্গে করমর্দন করে এবং মহিলাদের সাথে কুশল বিনিময় করে দোয়া চাওয়ার পাশাপাশি উঠান বৈঠক করছেন। পৌরসভার উন্নয়নে কিভাবে কাজ করবেন, তা ভোটারদের সামনে তুলে ধরছেন।

সাম্প্রদায়িক সম্প্রীতি সুদৃঢ় করা ও পৌরসভার সব এলাকায় সমভাবে উন্নয়নের আশ্বাস দিচ্ছেন তিনি। তিনি আরো বলেন, ‘আমি প্রথম দিন থেকে জনসংযোগে বাড়ি বাড়ি যাওয়াকে গুরুত্ব দিয়ে যাচ্ছি।‘আমি বাড়ি বাড়ি যাওয়া আর ঘরোয়া বৈঠককে প্রচারণায় গুরুত্ব দিচ্ছি। এতে ভোটারদের সঙ্গে সংযোগ বাড়ে।’ বর্তমান মেয়র ও বিএনপির প্রার্থী আবু ইব্রাহিম জমসেদ (ধানের শীষ) বিভিন্ন এলাকায় প্রচারণার সময় বলেন, ‘আশা করি ভোটাররা আমাকে আরও একবার সুযোগ দেবেন।

গত পাঁচ বছর সরকারি সহযোগিতা যা উন্নয়ন করেছি ভবিষ্যতে সেই অভিজ্ঞতা কাজে লাগাতে সবার দোয়া চাই। জাতীয় পার্টির রফিকুল আলম (লাঙ্গল), ’বিএনপির বিদ্রোহী প্রার্থী হাছিন আফরোজ চৌধুরী (জগ), আওয়ামী যুবলীগ থেকে পদত্যাগকারী বিএনপি’র বিদ্রোহী জাকারিয়া হাবিব বিপ্লব (নারিকের গাছ), খেলাফত মজলিসের প্রভাষক নজরুল ইসলাম (দেওয়াল ঘড়ি) ও স্বতন্ত্র মাসুক মিয়া (মোবাইল ফোন) প্রতিকের প্রার্থীরা ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গণ সংযোগ করে নিজের পক্ষে ভোট চাইছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc