কমলগঞ্জে বেপরোয়া টমটমের ধাক্কায় শিশু নিহত

0
91
কমলগঞ্জে বেপরোয়া টমটমের ধাক্কায় শিশু নিহত
কমলগঞ্জে বেপরোয়া চালকের টমটমটি আটক

শাব্বির এলাহী,কমলগঞ্জ প্রতিনিধি: মঙ্গলবার (০১ মার্চ ২০২২) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জে বেপরোয়া গতির একটি টমটমের ধাক্কায় তানিয়া আক্তার নামের ৬ বছরের এক শিশু নিহত হয়েছে।

উপজেলার পৌর এলাকার উত্তর আলেপুর গ্রামের ইউনিয়ন ভূমি অফিস-ছলিম বাজার রোডে ব্যাটারিচালিত দ্রুতগতির একটি টমটমের ধাক্কায় কমলগঞ্জ পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের উত্তর আলেপুর গ্রামের অটোরিক্সা চালক মো. ছালেক মিয়ার মেয়ে তানিয়া আক্তার গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় শিশুটির মৃত্যু হয় বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয়রা টমটমটি আটক করলেও এর চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই আলাউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করে। নিহত তানিয়ার বাবা মো. ছালেক মিয়া বলেন, আমি আমার মেয়ে মৃত্যুর শাস্তি চাই। এভাবে কোন মায়ের বুক যেন খালি না হয়।

এদিকে কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ শিশু তানিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে আইনি ভাবে সঠিক বিচার পাওয়ার আশ্বাস দিয়েছেন নিহতের পরিবারকে।

কমলগঞ্জ থানার এসআই আলাউদ্দিন বলেন, টমটমের চালক পালিয়ে গেছে, টমটমটি আটক করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here