Saturday 22nd of September 2018 02:51:21 PM
Sunday 8th of July 2018 01:42:08 AM

কমলগঞ্জে বিশ্বকাপ খেলা দেখা নিয়ে হামলায় যুবক আহত

অপরাধ জগত, খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে বিশ্বকাপ খেলা দেখা নিয়ে হামলায় যুবক আহত

কমলগঞ্জ প্রতিনিধিঃ চলমান বিশ্বকাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালের ব্রাজিল বনাম বেলজিয়ামের খেলার সময় শুক্রবার (৬ জুলাই) দিবাগত রাত ১টায় কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের আধকানী নতুন বাজার এলাকায় একটি চায়ের দোকানে টিভি দেখতে খালি চেয়ারে বসা নিয়ে বিরোধে হামলায়  মনসুর আহমদ(২০) নামের এক যুবক গুরুতর আহত হয়ে শুক্রবার(৬জুলাই) রাত থেকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আহত মনসুর আহমদের বাড়ি আদমপুর ইউনয়িনের আধকানি গ্রামে। ঘটনার খবর শুনে গতকাল শনিবার(৭ জুলাই) বিকাল সাড়ে ৩টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে আহত হয়ে চিকিৎসাধীন মনসুর আহমদ বলেন, শুক্রবার রাতের দ্বিতীয় খেলা ব্রাজিল বনাম বেলজিয়ামের খেলার অর্ধেকের সময় দর্শক  নাঈম মিয়া(২০) চেয়ার ছেড়ে বাইরে চলে গেলে কুদ্দুছ মিয়া(৭০) নামের এক বৃদ্ধ দর্শক চেয়ার খালি পেয়ে বসে যান।

নাঈম মিয়া ফিরে এসে এ বৃদ্ধকে চেয়ার ছেড়ে দিতে বলে। এতে তিনি (মনসুর) বৃদ্ধকে চেয়ার থেকে না তুলে নিজে দাঁড়িয়ে খেলা দেখতে বললে কথা কাটাকাটির এক পর্যায়ে নাঈম মিয়া ক্ষিপ্ত হয়ে সঙ্গীয় সরফ উদ্দীন(২৪), সিরাজ মিয়া(২৫) ও আছিম মিয়া(২৩) মিলে তার উপর(মনসুরের) লাঠিসোটা নিয়ে হামলা চালায়।হামলায় মনসুর আহমদের মাথা ফেটে যাওয়াসহ দেহের বিভিন্ন স্থানে জখম হয়। উপস্থিত গ্রামবাসীরা মনসুর আহমদকে উদ্দার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শনিবার বিকালে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিক্যাল সহকারী জাহিদ হাসান জানান, লাঠির আঘাতে মনসুর আহমদের মাথা ফেটে গেছে। তার মাথায় ৬টি সেলাই লেগেছে।

তাছাড়া তার দেহের বিভিন্ন স্থানে জখম আছে। অভিযুক্ত নাঈম মিয়া, সরফ উদ্দীন, সিরাজ মিয়া ও আসিম মিয়ার সাথে কথা বলার চেষ্টা করে তাদের পাওয়া যায়নি। তবে সরফ উদ্দীনের বাবা গরজন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি আহত মনসুরের পরিবারের সাথে যোগাযোগ করেছেন। কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক ধাম বলেন, ফুটবল খেলা দেখার সময় হামলায় এক যুবক আহত হওয়ার কথা শুনেছেন। স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতকে দেখবেন। এখন আহত ব্যক্তি অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc