কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির

    0
    4

    আমারসিলেট24ডটকম,১৫জানুয়ারীঃ  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শহীদনগর বাজারে গ্রামবাংলা সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় গ্রামবাংলা সমাজ কল্যাণ পরিষদ অফিসে চক্ষু চিকিৎসা শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিএনএসবি মৌলভীবাজার চক্ষু হাসপাতালের অবৈতনিক সাধারণ সম্পাদক এড,এ,এম,ইয়াহিয়া মুজাহিদ।

    গ্রামবাংলা সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ও মৌলভীবাজার চক্ষু হাসপাতালের সহযোগীতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে আবুল বশরের পরিচালনায় ও জহুর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনএসবি মৌলভীবাজার এর সম্পাদক এড. এ.এম.ইয়াহিয়া মুজাহিদ।

    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান খন্দকার মোহাম্মদ হোসেন কুটি, গ্রামবাংলা সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চিনু, সমাজ সেবক নূরুল হক তায়েফ, মাহমুদুর রহমান বাদশাহ। চক্ষু ক্যাম্প অনুষ্ঠানে ২৫০ জন দরিদ্র রোগীর চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

    চিকিৎসা সেবা প্রদান করেন মৌলভীবাজার চক্ষু হাসপাতালের ডাঃ সাজেদা খানম, ডাঃ মো. মোজাহের হোসেন ও ডাঃ অঞ্জন দেবনাথ। উলে¬খ্য, চিকিৎসা ক্যাম্পে বাছাইকৃত ৪০ জন রোগী সনাক্ত করে ছানি অপারেশনের জন্য মৌলভীবাজার চক্ষু হাসপাতালে স্থানান্তর করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here