Friday 25th of September 2020 08:22:34 PM
Sunday 17th of January 2016 02:45:13 PM

কমলগঞ্জে বিএমইটির বৃত্তি প্রদান

উন্নয়ন ভাবনা, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে বিএমইটির বৃত্তি প্রদান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭জানুয়ারীঃ মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ মণিপুরী মুসলিম এডুকেশন ট্রাস্ট(বিএমইটি) এর বৃত্তি প্রদান ও আলোচনা সভা অনুষ্টিত হয়। শনিবার (১৬জানুয়ারী) বিকাল ৪ টায় তেতইগাঁও রশিদউদ্দিন উচ্চবিদ্যালয় হলরুমে বিএমইটির সভাপতি আমজদ আলীর সভাপতিত্বে এবং বিএমইটি সম্পাদক শাহাজ উদ্দিন ও প্রধান শিক্ষক সাজ্জাদুল হক স্বপনের যৌথ সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম, সিলেটের রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজের সহযোগী অধ্যাপক ডা. নমিতা সিন্হা, আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূইঁয়া, তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খুরশেদ আলী, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক শাব্বির এলাহী। এর আগে মণিপুরী মুসলিম শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিএমইটি মেধা বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী এবং বিভিন্ন বিদ্যালয়ের কৃতি মণিপুরী মুসলিম শিক্ষার্থীদের বৃত্তি ও ক্রেস্ট প্রদান করা হয়। স্বাগত বক্তব্য রাখেন বিএমইটি সম্পাদক শাহাজ উদ্দিন। অনুষ্ঠানে বাংলাদেশ মণিপুরী মুসলিম এডুকেশন ট্রাস্ট(বিএমইটি) এর বৃত্তি প্রদান উপলক্ষে “প্রত্যয়” সংকলনের মোড়ক উন্মোচন করেন কমলগঞ্জ উপজেল্ ানির্বাহী অফিসার সফিকুল ইসলাম।

উল্লেখ্য, বাংলাদেশে অবস্থানরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসমূহের মধ্যে স্বল্প পরিচিত সম্প্রদায় মণিপুরী মুসলিম (পাঙাল) এর অধিকাংশের বসবাস মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায়। এ সম্প্রদায়ের একটি সংগঠন “ বাংলাদেশ মণিপুরী মুসলিম এডুকেশন ট্রাস্ট”। যা প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষা সংক্রান্ত নানাবিধ কার্যক্রম গ্রহণ করে আসছে। এ কার্যক্রমের ধারাবাহিকতায় বিএমএমইটি বৃত্তি প্রদান অনুষ্ঠান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc