Friday 4th of December 2020 11:01:09 PM
Saturday 16th of June 2018 01:23:14 AM

কমলগঞ্জে বানভাসির পক্ষ থেকে অধ্যাপক রফিকের আহ্বান

উন্নয়ন ভাবনা, বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে বানভাসির পক্ষ থেকে অধ্যাপক রফিকের আহ্বান

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬জুন,নিজস্ব প্রতিনিধিঃ  কেন্দ্রীয় আওয়ামীলীগ এর কার্যকরী সদস্য,কমলগঞ্জ কলেজের সাবেক অধ্যক্ষ,অধ্যাপক রফিকুর রহমান তার ফেইস বুকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এক স্ট্যাটাসে কমলগঞ্জে আকস্মিক বানভাসির কল্যাণে ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে সকলের প্রতি আহ্বান জানিয়ে যা লিখেছেন তা হুবহু নিচে তুলে ধরা হল।

“শ্রীমঙ্গল-কমলগঞ্জ সংসদীয় আসনের সকল ভাই,বন্ধু,শুভানুধ্যায়ী,সর্বস্থরের আপামর জনসাধারণকে আমার আন্তরিক ঈদ মোবারক। আজ এই আনন্দের দিনেও মনটা দু:খ ভারাক্রান্ত হয়ে আছে আমার এলাকার আকস্মিক বন্যায় বানভাসি মানুষের দুর্দশার কথা ভেবে।

আপনারা জানেন অপারেশনের রোগী হিসেবে ডাক্তারের নিষেধাজ্ঞার কারনে আমি সরেজমিনে বানভাসি মানুষের পাশে সশরীরে উপস্থিত না থাকতে পারায় নিদারুণ মনোবেদনায়য় ভুগছি।

আমি প্রতিনিয়ত মহান আল্লাহতালার কাছে এই বিপদ থেকে রক্ষার দোয়া কামনা করছি।আমার উপজেলা প্রশাসনের ও পরিষদের আমার সহকর্মীরাও সামর্থ্যানুযায়ী উপজেলার বিভিন্ন জায়গায় বন্যাদুর্গতদের পাশে থাকার চেস্টা করে যাচ্ছে।আমিও প্রতিনিয়ত বন্যাদুর্গত সকল এলাকার জনপ্রতিনিধি, আমার দলের নেতা কর্মী সহ সামর্থবান সকলের সংগে যোগাযোগ রাখছি যাতে সকলের সহোযোগিতায় আমরা এই দুর্যোগ মোকাবিলা করতে পারি।

সব শেষে আমার সকল সামর্থবান বিবেকবান মানুষের কাছে অনুরোধ জানাচ্ছি আসুন এই ঈদের আনন্দ সকল বানবাসি মানুষের সাহায্যার্থে এগিয়ে এসে উৎযাপন করি।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc