Saturday 24th of August 2019 07:53:51 PM
Sunday 29th of March 2015 07:57:54 PM

কমলগঞ্জে বাংলা বর্ষবরণে “নকশীকাঁথা”র ব্যাপক প্রস্তুতি

শিল্প-সাহিত্য ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে বাংলা বর্ষবরণে “নকশীকাঁথা”র ব্যাপক প্রস্তুতি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চ,শাব্বির এলাহীঃ বাংলা নববর্ষ ১৪২২ সাল বরণ উপলক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জে ঐতিহ্যবাহী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন “নকশী কাঁথা” ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। রোববার বিকাল চারটায় নৈনারপারবাজারে নকশী কাঁথার অস্থায়ী কার্য্যালয়ে সংগঠনের সভাপতি লেখক সাংবাদিক শাব্বির এলাহীর সভাপতিত্বে ও সম্পাদক সাদেক হোসেনের সঞ্চালনায় এক সাধারণ সভায় সাড়ম্বরে বৈশাখী উৎসব উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় পহেলা বৈশাখ ১৪ এপ্রিল দিনব্যাপী অনুষ্ঠান মালায় বৈশাখী শোভাযাত্রা,কৃষি ও গৃহস্থালী সামগ্রী প্রদর্শনী,লোকজ ধাধাঁর আসর,ক্লোজ-আপ তারকা ও ক্ষুদে গানরাজ শিল্পীদের অংশগ্রহণে বৈশাখী কনসার্ট,নাটক ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখ গুণী ব্যাক্তিদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।উল্লেখ্য “নকশীকাঁথা” প্রতিবছর চিরন্তণ বাঙালীয়ানায় ভরপুর বৈশাখী উৎসব জাকঁজমকভাবে উদযাপন করে আসছে।

সংগঠনের সাধারণ সম্পাদক সাদেক হোসেন জানান,বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি এবছর কৃষি বিজ্ঞান,শিক্ষা নাট্য ও শিল্পকলায় এবং ব্যবসায় সফল দেশের গুণী ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হবে।  “নকশীকাঁথা”র প্রধান উপদেষ্ঠা ও আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূইঁয়া জানান,প্রতিবছরের বৈশাখী উৎসবে হাজার হাজার মানুষের সমাগম হয়,তাই সবদিক বিবেচনা করে সার্বিক ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি নেওয়া হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc