Wednesday 27th of May 2020 02:19:49 AM
Saturday 15th of February 2020 01:10:36 AM

কমলগঞ্জে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” পুস্তিকার প্রকাশনা অনুষ্টান

বৃহত্তর সিলেট, শিল্প-সাহিত্য ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” পুস্তিকার প্রকাশনা অনুষ্টান

কমলগঞ্জ প্রতিনিধিঃ মুজিব বর্ষ উপলক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ ১৯৭১ সালে প্রকাশিত বঙ্গবন্ধুর সম্মাননা প্রাপ্ত গোপী চাঁদ সিংহ রচিত “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” পুস্তিকার হস্তলিখিত পান্ডুলিপিসহ বর্ধিত কলেবরে পূনঃপ্রকাশ উপলক্শ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এদিন বিকাল তিনটায় উপজেলার কালারায়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পান্ডুরিপির সম্পাদক ও গোপীচাঁদ-নেম্বী মেমোরিয়াল একাডেমির সম্পাদক সুরেন্দ্র কুমার সিংহের সভাপতিত্বে ও সাংবাদিক সংগ্রাম সিনহার স ালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রখ্যাত লেখক ও গবেষক ডঃ সেলু বাসিত।

মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডঃ মুহম্মদ আলমগীর। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লেখক ও গবেষক ডঃ রনজিত সিংহ, আহমদ সিরাজ, কবি ও নাট্যকার শুভাশিস সিনহা । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, বীরেশ্বর সিংহ, বিশ্বম্ভর সিংহ, মন্ত্রী সিংহ, আদিবাসী নেতা সমরজিত সিংহ, সাংবাদিক শাব্বির এলাহী প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও গোপী চাঁদ সিংহের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং একাত্তরের শহীদ মুক্তিযোদ্ধা , পঁচাত্তরে নিহত বঙ্গবন্ধুর পরিবারের সদস্যবৃন্দ ও সদ্য প্রয়াত সাংবাদিক ইসহাক কাজলের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। প্রয়াত গোপী চাঁদ সিংহের সহধর্মির্নী ও গোপীচাঁদ-নেম্বী মেমোরিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন নেম্বী দেবী প্রধান অতিথি ও মুখ্য আলোচককে সম্মাননা স্মারক প্রদান করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc