কমলগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যাকারী-২ আসামী শ্রীমঙ্গলে বন্দুকযুদ্ধে নিহতঃআহত-৩

0
204
কমলগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যাকারী-২ আসামী শ্রীমঙ্গলে বন্দুকযুদ্ধে নিহতঃআহত-৩

জহিরুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বন্দুকযুদ্ধে কমলগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যাকারী ২ আসামী নিহত হয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯) দাবি করেছে তারা বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।

জানা যায়, কমলগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যাকারী ২ আসামী ব্যবসায়ী নাজমুল হত্যা মামলার ২ ও ৮ নং এজহার নামিয় আসামী বন্দুক যুদ্ধে নিহত হয়েছে এ সময় র‌্যাবের তিন সদস্যও গুরুতর আহত হয়েছেন। এরা হলেন- র‌াসেল, কাইয়ুম, নুরু।

রোববার (৭ নভেম্বর) ভোরে উপজেলার মাইজদিহি পাহাড়ে এ ঘটনা ঘটে। র‍্যাব-৯ এর শ্রীমঙ্গল ব্যাটালিয়নের কমান্ডার বসু দত্ত চাকমা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ভাবেই কমলগঞ্জে প্রকাশ্যে নাজমুলকে কুপিয়ে হত্যা করা হয়। ছবি সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া।

মাইজদিহি পাহাড়ে অস্ত্রসহ ১০-১২ জনের একটি দল অবস্থান করছিল। এমন খবর পেয়ে সেখানে অভিযানে চালায় র‌্যাব-৯ এর একটি অভিজানিক দল। অপরাধীরা টের পেয়ে র‍্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় র‍্যাবও পাল্টা গুলি চালায়। এতে দু’জন গুরুতর আহত হয়।পরে আহত দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে র‍্যাব এর সুত্রে জানা যায়।

কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)আমার সিলেটকে বলেন, নিহতরা আলোচিত কমলগঞ্জ চৈত্রঘাটে বাজার ব্যবসায়ী নাজমুলকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা মামলার ২ ও ৮ নং এজহারনামীয় আসামী শহীদ ও তোফায়েল শ্রীমঙ্গল উপজেলায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

পূর্বের সংবাদ দেখুন

http://www.amarsylhet24.com/%e0%a6%95%e0%a6%ae%e0%a6%b2%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a6%e0%a6%af%e0%a6%bc%e0%a6%ad%e0%a6%be%e0%a6%ac%e0%a7%87-%e0%a6%95%e0%a7%81%e0%a6%aa/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here