Monday 21st of September 2020 04:44:06 PM
Sunday 27th of September 2015 11:07:10 PM

কমলগঞ্জে পিকনিকের বাস উল্টে আহত-১০

ভ্রমন বিলাশ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে পিকনিকের বাস উল্টে আহত-১০

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭সেপ্টেম্বর,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর-কুরমা সড়কের ঘোড়ামারায় পিকনিকের বাস উল্টে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা হলেন রানা সিনহা (২০), রেশমা বেগম (২০), সুমন মিয়া (২১)। আহত অন্যান্যদের নাম পরিচয় পাওয়া যায়নি। শনিবার রাত সাড়ে ৯টায় কমলগঞ্জের তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ২০১১ ব্যাচের শিক্ষার্থীদের পিকনিকের একটি বাস উল্টে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রছাত্রীরা একটি বাসযোগে বড়লেখার মাধবকুন্ডে বেড়াতে যান। ফেরার পথে এ ঘটনা ঘটে। মৌলভীবাজার-ব-১১-০০৫১ নম্বর বাসটি দুর্ঘটনায় শিকার হওয়ার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহতদের ঘটনাস্থল থেকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রানা সিনহা (২০) নামে একজনের অবস্থার অবনতি হলে তাকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রানার বাড়ি আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে বলে জানিয়েছেন তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc