Sunday 20th of September 2020 05:30:13 PM
Tuesday 22nd of December 2015 10:00:38 AM

কমলগঞ্জে পরিকল্পিতভাবে ট্রাক চাপা দিয়ে বৃদ্ধ হত্যা মামলার

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে পরিকল্পিতভাবে ট্রাক চাপা দিয়ে বৃদ্ধ হত্যা মামলার

কোন আসামী এখনও গ্রেফতার হয়নি:মামলা প্রত্যাহারে হুমকির অভিযোগ

 

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ডিসেম্বর:মৌলভীবাজারের জমির মালিকানার বিরোধ নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে পরিকল্পিতভাবে ট্রাক চাপা দিয়ে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ করা মামলার কোন আসামী এখনও গ্রেফতার হয়নি। মামলাটি প্রত্যাহারে আসামী পক্ষ নানামুখী হুমকি দিচ্ছে বলে নিহত বৃদ্ধের স্ত্রী ও মেয়ের অভিযোগ। মুন্সীবাজার ইউনিয়নের বিক্রম কলস গ্রামে গত ২২ নভেম্বর রোববার বেলা দেড়টায় এ ঘটনাটি ঘটলেও পরদিন থানায় নিহতের স্ত্রী বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করলেও রহস্যজনক কারণে ৯ দিন পর ৩ জন আসামীকে বাদ দিয়ে নতুন করে অভিযোগপত্র নিয়ে থানা তিনজনের নামে মামলা গ্রহন করেছিল।

রোববার (২০ ডিসেম্বর) বিকালে নিহত বৃদ্ধ মঞ্জিল মিয়া (৫৫)-র স্ত্রী নেছা বেগম (৪৫) জানান, বিক্রম কলস গ্রামের ইসমাইল মিয়ার (৪৮)-র সাথে ২০ শতক জমির জমির মালিকানা নিয়ে বিরোধপূর্ণ ও মামলাধীন জমিতে ২২ নভেম্বর রোববার দুপুরে ইসমাইল মিয়ার নির্দেশে পাশের বাড়ির ট্রাক চালক খালেদ মিয়া (৩৫) ট্রাক দিয়ে মাটি ফেলতে শুরু করেছিল। এতে বাধা দিলে চালক খালেদ মিয়া ট্রাক দিয়ে প্রথমে একটি দেয়ালের সাথে চাপা মাটিতে ফেলে পরে তাঁর (বৃদ্ধের) উপর দিয়ে ট্রাক চালিয়ে যায় চালক। গুরুতরভাবে আহতাবস্থায় বৃদ্ধ মঞ্জিল মিয়াকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

স্ত্রী সন্তানরা অভিযোগ করে আরও বলেন, পরদিন এ ঘটনার জন্য নির্দেশদাতা ও ট্রাক চালকসহ ছয়জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি অভিযোগ পত্র দায়ের করলেও থানা কর্তৃপক্ষ সেটিকে মামলা হিসাবে গ্রহন করেনি। পরে অভযোগপত্র থেকে তিন জনকে বাদ দিয়ে ট্রাক চালক খালেদ মিয়া, নির্দেশ দাতা ইসমাইল মিয়া ও শাহজাহান মিয়ার নাম উল্লেখ করে নতুন করে অভিযোগ লিখে দায়ের করলে গত ১ ডিসেম্বর মঙ্গলবার কমলগঞ্জ থানায় মামলা গ্রহন করা হয়।

 কমলগঞ্জ থানায় মামলা দায়ের ২০ দিন পরও পুলিশ কোন আসামীকে গ্রেফতার করেনি। তিনজন আসামী গা ঢাকা দিয়ে থেকে মামলা প্রত্যাহার না করলে আরও বড় ধরনের ক্ষতি হবে বলে হুমকি দিচ্ছে এ অভিযোগ করেন নিহতের স্ত্রী নেছা বেগম ও মেয়ে হাফিজুন খাতুন (১৮)।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বদরুল হাসান বলেন আসামীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে। মামলার পর থেকে আসামীরা গা ঢাকা দিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc