Friday 27th of November 2020 06:20:58 AM
Wednesday 15th of January 2014 07:11:24 PM

কমলগঞ্জে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ:) পালিত

ইসলাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ:) পালিত

আমারসিলেট24ডটকম,১৫জানুয়ারী,শাব্বির এলাহী  পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ:) উপলক্ষে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্টান ও সংগঠনের উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জ, শমশেরনগর, পীরেরবাজারে মঙ্গলবার দুপুর থেকে শুরু করে মাগরিব পর্যন্ত আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার মাধ্যমে পালিত হয়েছে।

কমলগঞ্জের শমশেরনগরে আহলে সুন্নাত ওয়াল জামাত ও গাউছুল আজম তাহেরীয়া মফিজিয়া সুন্নীয়া জামে মসজিদের উদ্যোগে আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি হাফেজ মশাইদ আলী ও সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান ইজ্জাজ, মাষ্টার আকরম আলীর নেতৃত্বে ঈদ-এ মিলাদুন্নবী(দ:)  উদযাপন করে শহরে বিশাল আনন্দ শোভাযাত্রার র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। এদিকে উপজেলার হাজীপুরের পীরেরবাজার বালিয়াটিলা হোসাইনিয়া ক্বাদেরিয়া জালালিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও পীরেরবাজার ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এবং মাদ্রাসার সুপার মাওলানা শেখ নোমান আহমদ, ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ক্বারী মশুর আহমদ, সভাপতি আব্দুর রহিম খান, সাধারন সম্পাদক সাংবাদিক জয়নাল আবেদীন, আব্দুল খালিক, মাওলানা এমরান আলী, হাফেজ সবুজ আহমদ, রহমান খান এর নেতৃত্বে ঈদ-এ মিলাদুন্নবী(দ:)  উদযাপন করে এলাকায় বিশাল আনন্দ শোভাযাত্রার র‌্যালিটি গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।

আঞ্জুমানে গাউছিয়া ফারুকীয়া সুন্নিয়ার উদ্দেগে প্রবিত্র ঈদে মিলাদুন্নাবী(দঃ) উদযাপনে শাহ আলাউদ্দিন ফারুকীর নেতৃত্বে জুলুছটি গবিন্দপুর গাউছিয়া জালালিয়া সুন্নিয়া মাদ্রাসা থেকে বের হয়ে তারাপাশা বাজার প্রদক্ষিন করে গাউছিয়া মাদ্রাসায় এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোঃ আব্দুল জলিলসহ উপস্থিত ছিলেন শাহ মাছুম বিল্লাহ ফারুকী, রাজনগর উপজেলা প্রেসিডেন্ট এম ডি আবদুল হক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc