Wednesday 28th of October 2020 08:17:26 AM
Monday 13th of July 2015 04:39:22 PM

কমলগঞ্জে পবিত্র ঈদ উপলক্ষে অস্বচ্ছল লোকদের মধ্যে খাদ্য সামগ্রী

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে পবিত্র ঈদ উপলক্ষে অস্বচ্ছল লোকদের মধ্যে খাদ্য সামগ্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জুলাইঃ মৌলভীবাজারের কমলগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অস্বচ্ছল লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) বেলা সোয়া ১২টায় মাধবপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে স্থানীয় প্রগতি সেবা সংঘের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অস্বচ্ছল লোকদের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা।

মাধবপুর প্রগতি সেবা সংঘের আহবায়ক সাংবাদিক মো. আসহাবুর ইসলাম শাওনের সভাপতিত্বে ও সাংবাদিক শাব্বির এলাহীর  সঞ্চালন;লনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, উপজেলা কৃষি অফিসার মো. শামসুদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. পনিরুজ্জামান, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো. সানোয়ার হোসেন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, স্থানীয় মহিলা ইউপি সদস্য পত্রিকা রানী প্রধান, শিক্ষক ক্বারী হাফিজ মো. মবশ্বির আলী। অনুষ্ঠানে প্রগতি সেবা সংঘের উদ্যোগে শতাধিক অস্বচ্ছল লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদানের জন্য মৌলভীবাজার জেলার সেরা সরকারি অফিসার নির্বাচিত হওয়ায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা-কে প্রগতি সেবা সংঘের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc