কমলগঞ্জে দুর্ণীতি প্রতিরোধ সপ্তাহে ২টি সততা স্টোর উদ্বোধন

    0
    5

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০১এপ্রিল,শাব্বির এলাহী,কমলগঞ্জঃ  শনিবার (১ এপ্রিল) সকাল ১১টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরে দুর্ণীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৭ ও দুটি সততা স্টোর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। দুর্নীতি প্রতিরোধ কমলগঞ্জ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান(চিনু)-র স ালনায় কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দুর্ণীতি প্রতিরোধে করণীয় বিষয়ক আলোচনা সভা ও দুটি বিদ্যালয়ের সততা স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান।

    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, দুদক হবিগঞ্জ অ লের সহকারী পরিচালক এরশাদ মিয়া, কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন্নাহার, দুর্নীতি প্রতিরোধ কমলগঞ্জ কমিটির সাবেক সভাপতি অধ্যক্ষ রসময় মোহান্ত, নিহারেন্দু ভট্রাচার্য্য, কমলগঞ্জ বহমুখী মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নরেন্দ্র কুমার দে ও কমলগঞ্জ বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হুমায়ূন কবির।

        আলোচনা সভা শেষে দুটি বিদ্যালয়ের সততা সংঘের সদস্য শিক্ষার্থীদের অংশ গ্রহনে দুর্ণীতি প্রতিরোধ বিষয়ক একটি নাটিকা পরিবেশন করা হয়। এর পর আনুষ্ঠানিকভাবে কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় ও কমলগঞ্জ বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে দুটি সততা স্টোরের উদ্বোধন করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here