Thursday 18th of July 2019 04:00:49 PM
Saturday 22nd of June 2019 05:54:06 PM

কমলগঞ্জে দুবাই প্রবাসীর অর্থায়নে ৩ শতাধিক শিক্ষার্থীদের

উন্নয়ন ভাবনা, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে দুবাই প্রবাসীর অর্থায়নে ৩ শতাধিক শিক্ষার্থীদের

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে দুবাই প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক মো. জহির উদ্দিন এর অর্থায়নে ও সুহৃদ সমাবেশের আয়োজনে ৩০০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। শনিবার (২২ জুন) দুপুরে পতনউষার ইউনিয়নের মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান।
মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি সভাপতি ও ২নং পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবুর সভাপতিত্বে ও কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী, মৌলভীবাজার জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নির্মল দাস, সমাজসেবক ও সাংবাদিক আব্দুল হান্নান চিনু, শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মাসুক আহমদ, মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অন্যান্যের মধ্যে বক্তব্য সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক শাব্বির এলাহী, কমলগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন আহমদ, রাখেন বাংলাদেশ প্রধান শিক্ষক মোশাহীদ আলী, সিরাজুল ইসলাম, আমিনুল ইসলাম চৌধুরী, যুবনেতা আতিকুর রশীদ চৌধুরী কামরান, বিশিষ্ট ব্যবসায়ী বিল্লাল হোসেন, সমাজসেবক সাহেদ আহমদ, ওমর মাহমুদ আনসারী প্রমুখ।
অনুষ্ঠানে দুবাই প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক মো. জহির উদ্দিন এর অর্থায়নে মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ছাড়াও বিদ্যালয়ে ৪টি সিলিং ফ্যান প্রদান করা হয়। এছাড়া আমন্ত্রিত অতিথিদের সুহৃদ সমাবেশের পক্ষ থেকে ক্রেস্ট ও মগ প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তারা সুহৃদ সমাবেশ কর্তৃক দুবাই প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক মো. জহির উদ্দিন এর অর্থায়নে এ ধরনের মহতি আয়োজনের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য। প্রত্যেক মানুষকে পরিবর্তন হতে হবে। আন্তরিকভাবে কাজ করলে সফলতা আসবেই। সুন্দর সমাজ গঠনে দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc