Wednesday 18th of September 2019 05:31:30 PM
Wednesday 15th of May 2019 05:16:31 PM

কমলগঞ্জে ত্যাগী ছাত্রনেতা মহিউদ্দীন অপু কেন্দ্রীয় ছাত্রলীগের

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে ত্যাগী ছাত্রনেতা মহিউদ্দীন অপু কেন্দ্রীয় ছাত্রলীগের

 উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত

কমলগঞ্জ প্রতিনিধি:  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে মৌলভীবাজারের কমলগঞ্জের মেধাবী ছাত্রনেতা মহিউদ্দিন অপু উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত সোমবার (১৩ মে) দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত তালিকা গণমাধ্যমে প্রকাশিত হয়। এর আগে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রকাশিত কমিটিতে মহিউদ্দিন অপুকে কেন্দ্রীয় কমিটির উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা হওয়ার পর থেকে এই প্রথম কমলগঞ্জ উপজেলা উপজেলা থেকে স্থান পেলেন তিনি। মহিউদ্দিন অপু কমলগঞ্জ উপজেলার অবসরপ্রাপ্ত জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আব্দুল মতিনের ছেলে।মহিউদ্দিন অপু প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বর্তমান কমিটির সভাপতি-সম্পাদককে ধন্যবাদ জানিয়ে বলেন, যারা আমাকে এই মহান দায়িত্ব দিয়েছেন আমি যেন তা যথাযথভাবে পালন করতে পারি ।

এদিকে কমলগঞ্জের মেধাবী ও ত্যাগী ছাত্রনেতা মহিউদ্দিন অপু কেন্দ্রীয় ছাত্রলীগে স্থান পাওয়ায় উপজেলা ছাত্র রাজনীতিতে বইছে আনন্দের বন্যা। কোথাও কোথাও মিষ্টি বিতরণ করে তার সমর্থকরা আনন্দ প্রকাশ করেছেন। কমলগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দরা বলেন, মহিউদ্দিন অপু আজ সঠিক মুল্যায়ন পেয়েছেন। সেজন্য আমরা গর্বিত।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc