Wednesday 29th of January 2020 02:46:52 PM
Tuesday 24th of December 2019 11:54:30 PM

কমলগঞ্জে তিন দিনব্যাপী নাটকের উৎসব শুরু বুধবার

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে তিন দিনব্যাপী নাটকের উৎসব শুরু বুধবার

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা মণিপুরি থিয়েটারের নটমন্ডপে ২৫ ডিসেম্বর বুধবার থেকে তিন দিনব্যাপী নাটকের উৎসব শুরু হতে যাচ্ছে। মণিপুরি থিয়েটারের নতুন প্রযোজনা ‘ও মন পাহিয়া’ নাটকটির পাঁচটি প্রদর্শনী নিয়ে একক উৎসবের আয়োজন করা হয়েছে। নাটকটির রচনা ও নির্দেশনায় আছেন শুভাশিস সিনহা।

২৫ ডিসেম্বর বুধবার সন্ধ্যা ৬টা, ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টা ও সন্ধ্যা সাড়ে ৬টা, ২৭ ডিসেম্বর শুক্রবার বিকেল সাড়ে ৪টা ও সন্ধ্যা সাড়ে ৬টায় কমলগঞ্জের মণিপুরি থিয়েটারের নটমন্ডপে নাটকটি প্রদর্শিত হবে। শুভাশিস সিনহা বলেন, ‘আগামী ২৫ ডিসেম্ব^র সন্ধ্যা ৬টা, ২৬ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টা ও সন্ধ্যা সাড়ে ৬টা, ২৭ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টা ও সন্ধ্যা সাড়ে ৬টায় কমলগঞ্জের মণিপুরি থিয়েটারের নটমন্ডপে নাটকটি প্রদর্শিত হবে। দিনভর চা বাগান, লেক, মণিপুরি জীবনাচার দেখতে দেখতে বিকাল ও সন্ধ্যায় মণিপুরি থিয়েটারে নাটক দেখতে চলে আসার আহ্বান জানাচ্ছি।
এ নাটকের অন্যতম সাড়া জাগানো শিল্পী মণিপুরি থিয়েটারের সাধারণ সম্পাদক জ্যোতি সিনহা বলেন, ‘নিয়মিত শোর আয়োজন করা খুব মুশকিল। এ জন্য টানা প্রদর্শনী হবে। এখানে নানা বয়স ও শ্রেণি-পেশার মানুষের সম্মিলন ঘটে। এটা খুব আনন্দের। আশা করি, তিন দিনই জমে উঠবে আমাদের নটমন্ডপ।’ প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর ঢাকায় উদ্বোধনী প্রদর্শনী হয় ‘ও মন পাহিয়া’ নাটকটির। যার ইংরেজি নাম ‘দ্য ফ্লাইং হার্ট’। আফ্রিকান একটা মিথকে উপজীব্য করে নাটকের গল্প গড়ে উঠেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc