কমলগঞ্জে জিপিএ৫-১৬০,পাসের হার ৯২.৩৭ভাগঃ৩টিতে শতভাগ

    0
    4

    আমারসিলেট24ডটকম,১৭মে,শাব্বির এলাহীঃ সিলেট শিক্ষা বোর্ডের অধীনে চলতি বছরের এসএসসি পরীক্ষায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় জিপিএ-৫ পেয়েছে ১৬০ জন। এ উপজেলায় ৪টি কেন্দ্রে মোট ২ হাজার ৩১৭ জন পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ হয়েছে ২১৯৫ জন। পাসের হার শতকরা ৯২.৩৭ ভাগ। কমলগঞ্জ উপজেলার মোট ৪টি কেন্দ্রের মধ্যে তেঁতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৩৫ জন, দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন, কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় থেকে ১৯জন, এম, এ, ওহাব উচ্চ বিদ্যালয় থেকে ১৭ জন, পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে ১৫ জন, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন, ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন, এ, এ, টি, এম উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন, হাজী মোঃ উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮জন, কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে ৭জন, মাধবপুর উচ্চ বিদ্যালয় থেকে ৫জন, চিৎলিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয় থেকে ১জন, আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে ১জন, পতনঊষার উচ্চ বিদ্যালয় থেকে ১জন ও আহমদ ইকবাল মেমোরিযাল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করেছে।

    কমলগঞ্জ উপজেলায় শতভাগ পাস করেছে ৩টি বিদ্যালয়। বিদ্যালয়গুলো হচ্ছে-শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়।

    অপরদিকে কমলগঞ্জ উপজেলায় চলতি বছরের এসএসসি পরীক্ষায় ৩টি বিদ্যালয় শতভাগ পাস করেছে। বিদ্যালয়গুলো হচ্ছে-শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়। ১টি জিপিএ-৫ সহ আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ৩৭ জন, ১টি জিপিএ-৫ সহ আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে ৫৮ জন, ও শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে ৩২ জন পরীক্ষার্থীর সবাই পাস করেছেন। ৩টি বিদ্যালয়ে শতভাগ পাস করায় বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে বয়ে গেছে আনন্দের বন্যা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here