Friday 2nd of October 2020 02:45:31 AM
Saturday 17th of May 2014 08:10:13 PM

কমলগঞ্জে জিপিএ৫-১৬০,পাসের হার ৯২.৩৭ভাগঃ৩টিতে শতভাগ

বৃহত্তর সিলেট, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে জিপিএ৫-১৬০,পাসের হার ৯২.৩৭ভাগঃ৩টিতে শতভাগ

আমারসিলেট24ডটকম,১৭মে,শাব্বির এলাহীঃ সিলেট শিক্ষা বোর্ডের অধীনে চলতি বছরের এসএসসি পরীক্ষায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় জিপিএ-৫ পেয়েছে ১৬০ জন। এ উপজেলায় ৪টি কেন্দ্রে মোট ২ হাজার ৩১৭ জন পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ হয়েছে ২১৯৫ জন। পাসের হার শতকরা ৯২.৩৭ ভাগ। কমলগঞ্জ উপজেলার মোট ৪টি কেন্দ্রের মধ্যে তেঁতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৩৫ জন, দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন, কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় থেকে ১৯জন, এম, এ, ওহাব উচ্চ বিদ্যালয় থেকে ১৭ জন, পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে ১৫ জন, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন, ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন, এ, এ, টি, এম উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন, হাজী মোঃ উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮জন, কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে ৭জন, মাধবপুর উচ্চ বিদ্যালয় থেকে ৫জন, চিৎলিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয় থেকে ১জন, আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে ১জন, পতনঊষার উচ্চ বিদ্যালয় থেকে ১জন ও আহমদ ইকবাল মেমোরিযাল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করেছে।

কমলগঞ্জ উপজেলায় শতভাগ পাস করেছে ৩টি বিদ্যালয়। বিদ্যালয়গুলো হচ্ছে-শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়।

অপরদিকে কমলগঞ্জ উপজেলায় চলতি বছরের এসএসসি পরীক্ষায় ৩টি বিদ্যালয় শতভাগ পাস করেছে। বিদ্যালয়গুলো হচ্ছে-শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়। ১টি জিপিএ-৫ সহ আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ৩৭ জন, ১টি জিপিএ-৫ সহ আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে ৫৮ জন, ও শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে ৩২ জন পরীক্ষার্থীর সবাই পাস করেছেন। ৩টি বিদ্যালয়ে শতভাগ পাস করায় বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে বয়ে গেছে আনন্দের বন্যা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc