Thursday 13th of August 2020 12:07:56 PM
Thursday 9th of July 2020 11:51:29 PM

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ’র উদ্যোগে ত্রান বিতরন

উন্নয়ন ভাবনা, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ’র উদ্যোগে ত্রান বিতরন

কমলগঞ্জ প্রতিনিধিঃ আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির কমিউনিটি এ্যাকশন টিমের উদ্যোগে স্থানীয়ভাবে অর্থসংগ্রহ করে ২৫২ জন অসহায় গরীব লোকদের মাঝে ত্রাণ সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জে গুড নেইবারস পরিচালিত আদমপুরের একে বাংলা স্কুল প্রাঙ্গনে ঋনদান সমবায় সমিতি, জি এন বি স্টাফ, স্থানীয় দাতা ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের আর্থিক সহায়তার মাধ্যমে সামাজিক দুরত্ব বজায় রেখে আদমপুর ইউনিয়নের করোনা মহামারি সময়ে কর্মহীন অসহায় দরিদ্র ২৫২টি পরিবারের মাঝে খাদ্য, ও হাইজেনিক পন্য বিতরণ করা হয়।বিতরন কৃত পণ্য দ্রব্য ছিল – চাল, ডাল, ভোজ্য তেল, আলু, লবন, সাবান ও মাস্ক।

এই সময় উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হেসেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, ইউপি সদস্য কে,মনিন্দ্র সিংহ, গুড নেইবারস কমলগঞ্জ ঋনদান সমবায় সমিতির সভাপতি শুভাসিনী দেবী, সিডিপি ম্যানেজার রোমিও রতন গোমেজ প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc