কমলগঞ্জে গাড়ী চুরি প্রতিরোধে মালিক সমিতির সভা

    0
    5

    আমারসিলেট24ডটকম,০২জানুয়ারী,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে প্রাইভেট কার ও লাইটেস (মাইক্রোবাস) চুরি। আন্ত:জেলা কার ও লাইটেস চোর চক্রের কাছে মালিকরা অসহায় হয়ে পড়েছেন। কার-লাইটেস চুরি প্রতিরোধে প্রশাসনিক সহায়তা কামনা করে গত মঙ্গলবার রাত ৭টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে কার ও লাইটেস মালিক সমিতির জরুরী সভা আব্দুল মছব্বির একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

    উপজেলার শমশেরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বিরকে সভাপতি ও প্রবাসী শফিকুর রহমানকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্টি শমশেরনগর কার লাইটেস মালিক সমিতি গঠন করা হয়। আব্দুল মছব্বিরের সভাপতিত্বে সভায় সাম্প্রতিককালে ব্যাপকহারে কার ও লাইটেস চুরির বিষয়ে উদ্বেগ প্রকাশ করে কার ও লাইটেস চুরি প্রতিরোধে নিজেদের উদ্যোগ গ্রহনের পাশাপাশি প্রশাসনিক সহায়তা কামনার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় বক্তারা আরও বলেন, যাদের কার ও লাইটেস চুরি হয়েছে তা উদ্ধারে বিচ্ছিন্নভাবে চেষ্টা করেছেন। এখন থেকে চুরি যাওয়া কার ও লাইটেস উদ্ধারে সাংগঠনিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনেরও সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া কার ও লাইটেসে চালক নিয়োগেও  যাচাই বাছাই করে সতর্কতা অবলম্বনের সিদ্ধান্ত নেওয়া হয়।

    কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথ বলেন, এ চোর চক্রকে আটকে পুলিশ তৎপর রয়েছে। আর এখন কার ও লাইটেসের মালিকরা যেহেতু একটু সচেতন হয়েছেন তাতে পুলিশি কার্যক্রমে সহায়তা হবে। ইতিমধ্যে কমলগঞ্জে সিএনজি চালকদের নিয়েও একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here