Friday 27th of April 2018 10:18:09 AM
Tuesday 9th of January 2018 08:47:29 PM

কমলগঞ্জে খেলার মাঠ ও শ্মশানের জায়গা দখল!


সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে খেলার মাঠ ও শ্মশানের জায়গা দখল!

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯জানুয়ারী,কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের খেলার মাঠ ও শ্মশানের রাস্তা দখলের অভিযোগ পাওয়া গেছে। ৩০ বছর যাবত শমশেরনগর চা বাগানের গলফমাঠের পাশে খেলার মাঠে প্রায় ২শ’ ছাত্রসহ স্থানীয়রা নিয়মিত খেলাধুলা করে আসছে। বাগানের বাসিন্দা বাবুল রেলি নামে এক ব্যক্তি জোরপূর্বক শ্মশানঘাটের রাস্তাসহ খেলার মাঠের একাংশ বেড়া দিয়ে অবৈধ দখল করায় স্থানীয় চা বাগানের যুবক ও শ্রমিকরা বাগানের প ায়েতের মাধ্যমে শমশেরনগর চা বাগান ব্যবস্থাপক বরাবর গত সোমবার একটি লিখিত অভিযোগে চা বাগানের প ায়েত, ইউপি সদস্য ও চা বাগান ব্যবস্থাপকের সরাসরি হস্তক্ষেপে অবৈধ দখলমুক্ত করে স্থায়ী পদক্ষেপ গ্রহনের দাবি জানান।
শমশেরনগর চা বাগানের চা শ্রমিকরা জানান, বাবুল রেলি অবৈধভাবে খেলার মাঠ দখল করে মাঠের মাটি কেটে নিয়ে বিক্রিও করছেন। এ নিয়ে স্থানীয় লোকজনসহ আমাদের প ায়েত কমিটিকে মৌখিকভাবে অভিযোগ করলেও এখন পর্যন্ত দখলমুক্ত করার কোন পদক্ষেপ গ্রহন না করায় সাধারণ চা শ্রমিকের মাঝে উদ্বেগ সৃষ্টি হয়েছে।
শমশেরনগর ইউপি সদস্য ইয়াকুব আলী ও চা বাগান প ায়েত সম্পাদক গোপাল কানু বলেন, দখলদারকে বলা হয়েছে তার বেড়া তুলে নেওয়ার জন্য। এ মাঠ বাগানের ব্যবস্থাপকের নিয়ন্ত্রনে রয়েছে। ব্যবস্থাপক আমাদের সহায়তা চাইলে বিষয়টি দেখা যাবে।
এ ব্যাপারে দখলদার বাবুল রেলি বেড়া দেওয়ার কথা স্বীকার করে বলেন, খেলার মাঠ থেকে বিভিন্ন লোকজন ঘর লেপার মাটি কুড়ে নেওয়ায় খেলার মাঠ রক্ষা করার জন্য বেড়া দিয়ে আটকে রাখা হয়েছে। অভিযোগের মূল বিষয়টি সঠিক নয় বলে জানান তিনি।
শমশেরনগর চা বাগানের ডেপুটি ম্যানেজার কে, জি, আজম লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখার জন্য চা বাগান প ায়েত নেতৃবৃন্দকে বলা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com