Tuesday 19th of March 2019 03:24:14 AM
Thursday 10th of January 2019 05:54:19 PM

কমলগঞ্জে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র “ইউনিক কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি” সেন্টার এর প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা, সনদপত্র ও কম্পিউটার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সংস্থার ভানুগাছ বাজারস্থ কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে সংস্থার চেয়ারম্যান সুমন দেববর্মা’র সভাপতিত্বে আলোচনাসভা ও প্রতিষ্ঠানের জুলাই-ডিসেম্বর ও অক্টোবর-ডিসেম্বর ২০১৮ সেশনের প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা, সনদপত্র ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিসদস্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।

ইউনাইটেড পরিবারের উপদেষ্ঠা সাংবাদিক অনুজ কান্তি দাশের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার লিলি, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুন নাহার পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মৌসুমী পাল চৌধুরী, বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক রামভজন কৈরী, কমলগঞ্জ মডেল সরকরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হুমায়ুন কবির, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, বাংলাদেশ মণিপুরী ভাষা গবেষণা ইস্টিটিউট এর সাধারন সম্পাদক এল শ্যামল সিংহ, কারিতাস সিলেট অ লের প্রতিনিধি চয়ন চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির পরিচালক বিশ্বরাজ ধর পাপ্পু। এসময় কারিতাস বাংলাদেশ এর অর্থায়নে ১২জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বিনামূল্যে একটি করে কম্পিউটার বিতরণ ও “ইউনিক কম্পিউটার ট্রেনিং এন্ড আইটি” সেন্টার এর জুলাই-ডিসেম্বর ও অক্টোবর-ডিসেম্বর ২০১৮ সেশনের প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা ও সনদপত্র প্রদান করা হয়।সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc