Saturday 19th of September 2020 05:59:07 PM
Monday 21st of September 2015 01:25:34 AM

কমলগঞ্জে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১সেপ্টেম্বর,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। কমলগঞ্জ থানা পুলিশ প্রশাসনের আয়োজনে রোববার দুপুরে ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো. সোলেমান মিয়ার সভাপতিত্বে ও কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আশরাফুল ইসলাম। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) বদরুল হাসান, শিক্ষক ধীরেন্দ্র কুমার সিংহ, ইউপি সদস্য আমির আলী, সমাজকর্মী নজরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. জাহিদুল ইসলাম বলেন, স্বল্প জনবল দিয়ে পুলিশের একার পক্ষে সন্ত্রাস নির্মূল করা সম্ভব নয়। এজন্য স্থানীয় জনসাধারণের সর্বাতœক সহায়তা প্রয়োজন। কতিপয় লোক সমাজে আইন শৃংখলা বিনষ্ট করে। তিনি উপস্থিত সকলকে অপরাধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। তিনি আরো বলেন, আমি মৌলভীবাজার থেকে কষ্ট করে আপনার কাছে এসেছি। এই মতবিনিময় সভায় ওসি, দারোগার সুনাম শুনতে আসিনি। আপনাদের সাথে তারা কেমন আচরন করে সেটা শুনতে এসেছি। কারো কোন অভিযোগ যদি থাকে তাহলে আমাকে অবশ্যই বলবেন। আমি ব্যবস্থা নেবো। আমি এসেছি আপনাদের সেবক হিসেবে, শাসন করতে নয়। কমলগঞ্জের বৃহৎ জনগোষ্ঠীর তুলনায় পুলিশ সদস্য রয়েছে অতি নগন্য। তাই পুলিশকে সহযোগীতা করুন এবং রাত্রিকালীন কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পাহারা জোরদার করুন।

অনুষ্ঠানে পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, ইউপি সদস্য, ইসলামপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc