কমলগঞ্জে ওএমএস ডিলার নিয়োগে অনিয়মের অভিযোগ

    0
    8

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১সেপ্টেম্বর,শাব্বির এলাহী: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার জন্য ওএমএস ডিলার নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে। বিরাট অংকের উৎকোচের বিনিময়ে নিয়ম নীতির তোয়াক্কা না করে ডিলার নিয়োগ দেওয়া হয়েছে মর্মে মৌলভীবাজারের জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করছেন এক সাবেক ডিলার।

    লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ পৌর এলাকার জনসাধারণ বারবার প্রাকৃতিক দূর্যোগ ও নদীভাঙনে বিপর্যস্ত। সরকার ওএমএস ডিলারের মাধ্যমে দরিদ্র মানুষের জন্য স্বল্পদামে চাল বিক্রয় কার্যক্রম শুরু করেছে। এতে হঠাৎ করে ২০ সেপ্টেম্বর বুধবার গোপনে মোটা অংকের উৎকোচ এর বিনিময়ে উপজেলা ওএমএস কমিটির কোন সভা ছাড়াই তাদের মনোনীত তিন জনকে পৌর এলাকায় ডিলার হিসেবে নিয়োগ দেয়।

    তাদের নিয়োগ দেবার আগে নিয়ম-নীতি অনুসরন করে কোন ধরনের নোটিশ বা আগের ওএমএস ডিলারদের জানানো হয়নি। যে কারনে সাবেক ডিলার হারুন উর রশিদ ২০ সেপ্টেম্বর মৌলভীবাজার জেলা প্রশাসক বরবার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    এ ব্যাপারে কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদের সাথে আলাপকালে জানা যায়, এতদসংক্রান্ত বিষয়ে তিনি অবহিত নন। তবে উপজেলা ওএমএস কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সচিব খাদ্য কর্মকর্তার বক্তব্য জানার চেষ্টা করেও সম্ভব হয়নি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here