Sunday 17th of January 2021 05:46:28 AM
Thursday 21st of September 2017 04:29:34 PM

কমলগঞ্জে ওএমএস ডিলার নিয়োগে অনিয়মের অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে ওএমএস ডিলার নিয়োগে অনিয়মের অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১সেপ্টেম্বর,শাব্বির এলাহী: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার জন্য ওএমএস ডিলার নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে। বিরাট অংকের উৎকোচের বিনিময়ে নিয়ম নীতির তোয়াক্কা না করে ডিলার নিয়োগ দেওয়া হয়েছে মর্মে মৌলভীবাজারের জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করছেন এক সাবেক ডিলার।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ পৌর এলাকার জনসাধারণ বারবার প্রাকৃতিক দূর্যোগ ও নদীভাঙনে বিপর্যস্ত। সরকার ওএমএস ডিলারের মাধ্যমে দরিদ্র মানুষের জন্য স্বল্পদামে চাল বিক্রয় কার্যক্রম শুরু করেছে। এতে হঠাৎ করে ২০ সেপ্টেম্বর বুধবার গোপনে মোটা অংকের উৎকোচ এর বিনিময়ে উপজেলা ওএমএস কমিটির কোন সভা ছাড়াই তাদের মনোনীত তিন জনকে পৌর এলাকায় ডিলার হিসেবে নিয়োগ দেয়।

তাদের নিয়োগ দেবার আগে নিয়ম-নীতি অনুসরন করে কোন ধরনের নোটিশ বা আগের ওএমএস ডিলারদের জানানো হয়নি। যে কারনে সাবেক ডিলার হারুন উর রশিদ ২০ সেপ্টেম্বর মৌলভীবাজার জেলা প্রশাসক বরবার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদের সাথে আলাপকালে জানা যায়, এতদসংক্রান্ত বিষয়ে তিনি অবহিত নন। তবে উপজেলা ওএমএস কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সচিব খাদ্য কর্মকর্তার বক্তব্য জানার চেষ্টা করেও সম্ভব হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc