কমলগঞ্জে ঈদ উপলক্ষে দু:স্থদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ

    0
    10

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জুন,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। সরকার বাজেটে সামাজিক নিরাপত্তা বেষ্টনী জোরদার করেছে। এই সরকারের আমলে কেউ না খেয়ে মরতে হবে না।

    বুধবার দুপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখার উদ্যোগে আয়োজিত মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় ১৫৪০ জন দু:স্থ লোকের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসুচীর উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।

    কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান।

    অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ নেতা আশিদ আলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, পৌর কাউন্সিলরবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নে উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ লোকদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ কর্মসুচীর শুভ উদ্বোধন করেন।

    উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখা সূত্রে জানা যায়, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৮২১৫ জন দু:স্থ লোকদের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here