Tuesday 20th of November 2018 07:09:44 PM
Friday 17th of August 2018 07:00:18 PM

কমলগঞ্জে ইউপি সদস্যের হাতে পল্লী বিদ্যুৎ কর্মী লাঞ্চিত ও আহত

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে ইউপি সদস্যের হাতে পল্লী বিদ্যুৎ কর্মী লাঞ্চিত ও আহত

কমলগঞ্জ প্রতিনিধিঃ কমলগঞ্জের শমশেরনগর ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এক ফোরম্যানকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। নর্যাতিত ফোরম্যান বৃহস্পতিবার সন্ধ্যায় ইউপি সদস্য রুহেল আহমদের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সতিঝিরগাঁও-এ স্থানীয় ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরী অতর্কিতভাবে এসে ফোরম্যান মো: সাইফুল ইসলাম ইকবালকে অকথ্য ভাষায় গালিগালাজ করে গ্রামবাসীর সামনেই কিল ঘুষি ও লাথি মারেন। গ্রামবাসীরা আক্রান্ত পল্লী বিদ্যুতের ফোরম্যানকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন। সন্ধ্যার পর আক্রান্ত পল্লী বিদ্যুতের ফোরম্যান মো: সাইফুর ইসলাম ইকবাল বাদী হয়ে ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরীকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী সতিঝির গাঁও-এর আব্দুল রশীদ, মো: আরজু মিয়া, মো: মবশ্বর মিয়া ও লিম্বর মিয়া বলেন, বিদ্যুৎ সংযোগের নামে ইতিপূর্বে ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরী লাখ লাখ টাকা চাঁদাবাজি করেছেন। এ ঘটনায় মৌলভীবাজারের পুলিশ সুপার বরাবরে মোক্তার মিয়া লিখিত অভিযোগও করেছিলেন। এই ইউপি সদস্যের চাঁদবাজির প্রতিবাদ করলে জয়নাল মিয়া নামের এক গ্রামবাসীকেও ইউপি সদস্য মারধর করলে কমলগঞ্জ থানায় সাধারন ডায়েরী করা হয়েছিল। এই ইউপি সদস্যেও কারণেই এ গ্রামে বিদ্যুতায়ন হতে বিলম্বিত হচ্ছে বলে গ্রামবাসীরা জানান। পেশায় একজন দলিল লিখক অভিযুক্ত ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরী জমির শ্রেণি পরিবর্তন করে দলিল রেজিষ্টারী করায় জেলা রেজিষ্টারের নির্দেশে তার বিরুদ্ধে সরেজমিন তদন্তে দলিল লিখক হিসাবে তার লাইসেন্স বাতিল করে শ্রেণি পরিবর্তনের দায়ে সাড়ে ৪ লাখ টাকার রাজস্ব ফাঁকি হয়েছে বলে এ টাকা পরিশোধের নির্দেশও দেওয়া হয়েছে।মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো: মোবারক হোসেন সরকার ইউপি সদস্য কর্তৃক বিদ্যুৎকর্মীকে মারধরের সত্যতা নিশ্চিত করেন। সতিঝির গাঁও বিদ্যুৎ লাইন স্থাপনের সময় গ্রামের গ্রাহকদের কাছ থেকে ইউপি সদস্য রুহেল আহমদসহ একটি চক্র চাঁদাবাজি করেছে মর্মে গত বছর নভেম্বর মাসে কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় একটি প্রতিবেদনও প্রকাশ হয়েছিল। ।তবে পল্লী বিদ্যুৎ লাইন স্থাপনের মাঠ পর্যায়ের ফোরম্যানকে মারধরের অভিযোগ সঠিক নয় দাবি করে ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরী বলেন, একটি পক্ষ তার ভাবমুর্তি নষ্ট করতে মিথ্যে অভিযোগ তুলেছে।

শুক্রবার(১৭ আগষ্ট) সকালে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: মোকতাদির হোসেন পিপিএম শমশেরনগর ইউনিয়নের ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে বিদ্যুৎকর্মীকে মারধরের অভিযোগ গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি তদন্ত্রক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc