Friday 27th of April 2018 10:25:08 AM
Sunday 7th of January 2018 07:49:28 PM

কমলগঞ্জে আসামী ছিনতায়,এসআইসহ ৪ পুলিশ আহত


অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে আসামী ছিনতায়,এসআইসহ ৪ পুলিশ আহত

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জানুয়ারী,কমলগঞ্জ প্রতিনিধি:কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে ধরার পর রাতে আসামীর স্বজনরা পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।শনিবার রাত ২টায় আসামী পক্ষের হামলায় এক এসআই, দুই এএসআই ও এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময়ে পুলিশ ২ রাউন্ড ফাঁকাগুলি ছুড়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্চে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাঘমারা গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুল মতলিব (৩৮) এর উপর বন আইনে ৮টি মামলা রয়েছে। প্রতিটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী। ওয়ারেন্টভূক্ত এই আসামীকে গ্রেফতার করতে শনিবার রাত ২টায় কমলগঞ্জ থানার এসআই চম্পক ধাম, এএসআই আব্দুল হামিদ, এএসআই মহসীন সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে আসামী মতলিবকে আটক করে। এসময় মতলিবের হাল্লা চিৎকারে তার স্বজনরা এসে পুলিশের উপর হামলা চালিয়ে ধৃত আসামী মতলিবকে ছিনিয়ে নেয়। হামলায় এসআই চম্পক ধাম, এএসআই আব্দুল হামিদ, এএসআই সুশেন ও রিজার্ভ পুলিশ সদস্য দীপেন্দ্র দাশ আহত হন। এসময় আত্মরক্ষার্থে পুলিশ ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। রাতেই আহত এক এসআই, ২ এএসআই ও এক সদস্যকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়।
কমলগঞ্জ থানার ওসি মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি আসামী মতলিবসহ হামলাকারী আসামীদের গ্রেফতারে জোর অভিযান চালানো হবে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com