Saturday 21st of September 2019 02:28:34 AM
Thursday 13th of March 2014 07:32:13 PM

কমলগঞ্জে অর্ধদিবস ব্যাংক বন্ধঃগ্রাহকদের ভোগান্তি

ব্যাংক-বীমা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে অর্ধদিবস ব্যাংক বন্ধঃগ্রাহকদের ভোগান্তি

আমারসিলেট24ডটকম,১৩মার্চ,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সোনালী, পূবালী ও কৃষিব্যাংকের শাখা সমূহ বুধবার অর্ধদিবস বন্ধ থাকায় গ্রাহকরা চরম ভোগান্তির শিকার হয়েছেন। কোন পূর্ব নোটিশ ছাড়াই ব্যাংক কর্মকর্তা কর্মচারীরা নির্বাচনী প্রশিক্ষণে চলে যাওয়ায় গ্রাহকরা ভোগান্তিতে পড়েন।

গ্রাহকদের অভিযোগে সরেজমিনে দেখা যায়, উপজেলার প্রধান বাণিজ্যিক এলাকা শমশেরনগর বাজারের সোনালী ও পূবালী ব্যাংকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত তালাবদ্ধ। একের পর এক পুরুষ ও মহিলা গ্রাহকরা ব্যাংকে এসে তালাবদ্ধ দেখে এবং কোন নোটিশ না পেয়ে হতভম্ব হয়ে পড়েন। শমশেরনগর, কমলগঞ্জ, আদমপুর, মুন্সিবাজার ও শহীদনগর বাজারে সোনালী, পূবালী ও কৃষিব্যাংক সমূহে এ অবস্থা দেখা যায়। পূবালী ব্যাংক শমশেরনগর শাখার গ্রাহক আনোয়ারুল হক, রূপ চৌধুরী, ফাতেমা বেগম বলেন, টাকা উত্তোলনে ব্যাংকে এসে তালাবদ্ধ দেখে তারা হতবাক। পূর্ব কোন ঘোষণা ও নোটিশ ছাড়াই আকষ্মিকভাবে ছুটির দিনের মতো ব্যাংক সম্পূর্ণ তালাবদ্ধ। এতে তাদের ব্যাপক ভোগান্তিতে পড়তে হয়েছে বলে মন্তব্য করেন। সোনালী ব্যাংক শমশেরনগর শাখার গ্রাহক সুরুক আহমদ, বখতিয়ার খান অভিযোগ করে বলেন, দীর্ঘ প্রায় দুই ঘন্টা অপেক্ষা করেও ব্যাংক বন্ধ থাকায় তারা লেনদেন করতে না পেরে চরম ভোগান্তির শিকার হয়েছেন। কমলগঞ্জের গ্রাহক আব্দুর রাজ্জাক, শাহ আলম বলেন, তাদের কমলগঞ্জে ব্যাংক খোলা থাকলেও দুপুর দুইটা পর্যন্ত কোন প্রকার লেনদেন হয়নি। ফলে তাদেরকেও একই সমস্যায় পড়তে হয়েছে। অভিযোগ বিষয়ে শমশেরনগর সোনালী ব্যাংক শাখা ব্যবস্থাপক হরিমোহন সিংহ ও পূবালী ব্যাংক শাখা ব্যবস্থাপক মো. মাসুম সিদ্দিকী বলেন, হঠাৎ করে নির্বাচনী প্রশিক্ষণ থাকায় তাদের শাখার সকলকেই কমলগঞ্জে প্রশিক্ষণে চলে যেতে হয়েছে। তাছাড়া দায়িত্বপূর্ণ কেউ না থাকায় ব্যাংক খোলা রাখা এবং নোটিশ টানানোর মতোও তারা সময় পাননি। তবে দুপুর ২টার পর থেকে যথারীতি ব্যাংকিং লেনদেন স্বাভাবিক রয়েছে বলে তারা মন্তব্য করেন।

এ ব্যাপারে পূবালী ব্যাংক মৌলভীবাজারের আঞ্চলিক ব্যবস্থাপক আহমেদ এনায়েত মঞ্জুর বলেন, জাতীয় অগ্রাধিকার নির্বাচনী এসাইনমেন্ট থাকায় তাৎক্ষনিক সকল ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের প্রশিক্ষণে পাঠাতে হয়েছে। ফলে সাময়িকভাবে কিছুটা সমস্যার সৃষ্টি হয়েছে। তবে ব্যাংকে নোটিশ টানানোর কথা ছিল এবং দুপুরের পর থেকেই লেনদেন স্বাভাবিক রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc