Saturday 21st of September 2019 11:07:21 PM
Friday 20th of December 2013 12:00:00 AM

কমলগঞ্জের পালকিছড়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় প্রাক বড়দিন উৎসব

অন্য ধর্ম, নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জের পালকিছড়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় প্রাক বড়দিন উৎসব

আমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,শাব্বির এলাহীমৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পালকিছড়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় প্রাক বড়দিন উৎসব পালন করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় পালকিছড়া চাইল্ড ডেভেলপম্যান্ট স্পন্সরশীপ প্রোগ্রাম (সিডিএসপি) বিডি-৪০৯এর হোস্টেলে সুবিধা বঞ্চিত কোমলমতি শিশুদের নিয়ে যীশু খ্রীষ্টের জন্ম দিন শুভ বড় দিন উপলক্ষে আগাম এ উৎসবের আয়োজন করা হয়।

পালকিছড়া সিডিএসপি হোষ্টেলের প্রাক বড়দিন উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামছুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন (চিনু), ব্যাপ্পিষ্ট নজারথ চার্চের আহ্বায়ক উজ্জল গাজী, সাংবাদিক মুজিবুর রহমান। বছরের শেষে হোষ্টেলের শিক্ষার্থীদের ছুটি হয়ে যাবার কারণে ২৫ ডিসেম্বরের পূর্বে এই প্রাক বড়দিন উৎসবের আয়োজন করা হয়। উৎসবে প্রাক বড়দিনের দু’টি ও দেশের জাতীয় পতাকা সদৃশ্য একটি কেক কেটে উৎসবের সূচনা করা হয়।

পালকিছড়া হোষ্টেলের ২০০ শত শিশু নানা আয়োজনের মাধ্যমে দিবসটি পালন করে। এ উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষে হোষ্টেলের ২০০ শিশুর মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc