Tuesday 18th of September 2018 07:08:48 PM
Thursday 31st of October 2013 03:20:21 PM

কণ্ঠশিল্পী ন্যান্সির সংবাদ সম্মেলন

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কণ্ঠশিল্পী ন্যান্সির সংবাদ সম্মেলন

আমার সিলেট  24 ডটকম,৩১অক্টোবরভবিষ্যতে কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় হওয়ার ইচ্ছা নেই বলে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি সংবাদ সম্মেলনে জানান।আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে ন্যান্সির বাক স্বাধীনতার উপর হস্তক্ষেপ ও পুলিশি হয়রানির প্রতিবাদ  শীর্ষক এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ন্যান্সি এ কথা জানান।ন্যান্সি বলেন, আমি কোনো রাজনীতির সঙ্গে জড়িত নই এবং ভবিষতে কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত হওয়ার ইচ্ছা ও আমার নেই।

নাজমুন মুনিরা ন্যান্সি বলেন, আমি যদি কোনো দলকে ভালোবেসে থাকি এবং সেই ভালোবাসা প্রকাশ করে থাকি এটাতো আমার কোনো অপরাধ নয়। তার মানে এই নয় আমি হয়রানির স্বীকার হবো ?গত মঙ্গলবার মাঝরাতে ন্যান্সির নেত্রকোনার বাড়িতে পুলিশ তল্লাশি চালায় বলে দাবি করেন তিনি। ন্যান্সি অভিযোগ করেন, পুলিশ তল্লাশির নামে তাকে ও তার পরিবারকে হয়রানি করছে।ন্যান্সি সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, কিছুদিন আগে ফেসবুকে আমি একটা স্ট্যাটাস দিয়েছিলাম। সেখানে কিছু রাজনৈতিক বক্তব্য ছিল। তারপর থেকে বিভিন্ন ব্যক্তি ও মহল থেকে আমাকে নানাভাবে হুমকি দেয়া হয়।

গত মঙ্গলবার মাঝরাতে নেত্রকোনায় আমার গ্রামের বাড়িতে পুলিশের ২৫ থেকে ৩০ সদস্য সন্ত্রাসী লুকিয়ে রেখেছি বলে আমার ঘর সার্চ করতে চায় এবং আমাকে সন্ত্রাসীদের আশ্রয়দাত্রী বলে। আমি তাদের ঘরে ঢুকতে না দিলে তারা আমার সঙ্গে অশালীন আচরণ করে। আমাকে ও আমার ছোট ভাইকে ধরে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এই অবস্থায় বর্তমানে আমি খুবই ভীত ও শঙ্কিত ভাবে দিন কাটাচ্ছি।

আশঙ্কা প্রকাশ করে ন্যান্সি বলেন, আমি শঙ্কিত আমাকে কোনো মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করতে পারে। তাই বর্তমানে আমি অনেক নিরাপত্তাহীনতায় আছি।তার সাথে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- চলচ্চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম, রিজিয়া পারভিন, কণ্ঠশিল্পী মনির খান প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc