কক্সবাজারে জবাই করে টাকা নিয়ে পালালো রোহিঙ্গা কর্মচারী

    0
    10

    নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি:  কক্সবাজারের উখিয়ায় এক রোহিঙ্গার হাতে স্থানীয় এক দোকান কর্মচারী খুনের খবর পাওয়া গেছে। ফোরকান আহমদ ওরফে কালু (২২) নামের ওই দোকান কর্মচারীকে জবাই করে হত্যা করা হয়। এই সময় ৪৫ হাজার টাকা লুট করা হয়।

    রবিবার (১০ জানুয়ারি) ভোর রাতে কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজার দক্ষিণ স্টেশনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত দোকান কর্মচারী উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলিপাড়া এলাকার বশির আহমদের ছেলে।

    পুলিশ ও স্থানীয়রা জানান, উখিয়ার কোটবাজার দক্ষিণ স্টেশনের স্থানীয় ব্যবসায়ী শাহ আলমের মালিকানাধীন একটি ডেকোরেটর দোকানে স্থানীয় ও রোহিঙ্গা কর্মচারীরা কাজ করতো। এই কারণে রাতে একসঙ্গে ওই দোকানে ঘুমাতো তারা। সর্বশেষ রবিবার ভোর রাতের যেকোনও সময়ে স্থানীয় কর্মচারী কালুকে ঘুমন্ত অবস্থায় জবাই করে হত্যা করে ওই রোহিঙ্গা কর্মচারী। এই সময় দোকানে থাকা ৪৫ হাজার নগদ টাকা নিয়ে পালিয় যায় সে। পালিয়ে যাওয়া রোহিঙ্গা কর্মচারীর পরিচয় জানা সম্ভব হয়নি।

    উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ মনজুর মোরশেদ জানান, খবর পেয়ে পুলিশ রবিবার বেলা ১১টার দিতে মৃতদেহটি উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে টাকার লোভে তাকে হত্যা করা হয়েছে। আসামিদের ধরার চেষ্টা চলছে। দোকান মালিক শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার জেলা হাসপাতালে পাঠানো হবে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।