Tuesday 29th of September 2020 10:09:24 AM
Friday 5th of April 2013 06:34:22 PM

কওমি মাদ্রাসাগুলো একাত্তরে মুজাহিদ বাহিনীর ক্যাম্প ছিল : ইসলামী ফ্রন্ট

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কওমি মাদ্রাসাগুলো একাত্তরে মুজাহিদ বাহিনীর ক্যাম্প ছিল : ইসলামী ফ্রন্ট

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নেতারা অভিযোগ করে বলেছেন, ঢাকার লালবাগ, চট্টগ্রামের হাটহাজারী ও পটিয়া মাদ্রাসা, ফটিকছড়ির বাবুননগর মাদ্রাসা, ব্রাহ্মণবাড়িয়ার জামেয়া ইউনুছিয়াসহ উল্লেখযোগ্য কওমি মাদ্রাসাগুলো একাত্তরে মুজাহিদ বাহিনীর ক্যাম্প ছিল। এসব মাদ্রাসার ওহাবী ও খারিজি মৌলভিরা একাত্তর সালে ফতোয়া দিয়েছিলেন, অমুসলিমদের সম্পত্তি গনিমতের মাল।
আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের ঢাকা মহানগর শাখা আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলন থেকে এসব মুজাহিদ বাহিনীর কার্যক্রম তদন্ত করতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থার প্রতি অনুরোধ জানানো হয়।

লিখিত বক্তব্যে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব এম এ মোমেন অভিযোগ করে বলেন, হেফাজতে ইসলাম একেক সময় একেক নাম ধারণ করে। আসলে এরা হেফাজতে ইসলাম নয়, হেফাজতে জামায়াতে ইসলাম।
সংবাদ সম্মেলন থেকে আল্লাহ ও রাসুল (দ:)-এর বিরুদ্ধে কুত্সা রটনাকারী ‘ব্লগারদের’ পাশাপাশি ওহাবী, মওদুদী, সাঈদী, গোলাম আযম, হেফাজতে ইসলাম নেতা আহমদ শফীরা তাঁদের লেখনীতে যেসব কুত্সা রটনা করেছেন, সেগুলো খতিয়ে দেখার জন্য সরকার গঠিত তদন্ত কমিটির প্রতি দাবি জানানো হয়। তাঁরা ‘জঙ্গি’ কওমিদের রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানান।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc