Monday 26th of October 2020 03:30:27 PM
Saturday 20th of June 2015 09:26:43 PM

ওয়ানডে ম্যাচ নিয়ে ষড়যন্ত্রের গন্ধ খুঁজছে পাকিস্তান

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ওয়ানডে ম্যাচ নিয়ে ষড়যন্ত্রের গন্ধ খুঁজছে পাকিস্তান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০জুন:বাংলাদেশ-ভারতের বৃহস্পতিবারের ওয়ানডে ম্যাচটি নিয়ে ষড়যন্ত্রের গন্ধ খুঁজছে পাকিস্তানি বেসরকারি টিভি চ্যানেল দুনিয়া নিউজ। চ্যানেলটির ক্রিকেট পর্যালোচনামূলক ‘ইয়ে হ্যায় ক্রিকেট দিওয়াঙ্গি’ অনুষ্ঠানে এ-সংক্রান্ত প্রশ্নে পাকিস্তানের সাবেক ক্রিকেটার সরফরাজ নেওয়াজ আলী বলেছেন, বাংলাদেশের সঙ্গে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারত ইচ্ছে করে হেরেছে । তিনি মনে করেন, পাকিস্তানকে চ্যাম্পিয়নস ট্রফি খেলতে না দেয়ার জন্যই এমনটি করেছে ভারত।

অনুষ্ঠানের উপস্থাপিকা আলিনা ফারুক টেলিফোনে সরফরাজ নেওয়াজ আলীকে প্রশ্ন করেন, বাংলাদেশ কি সাবধান হয়ে গেছে, নাকি ভারত চাল দিয়েছে (কৌশল করছে)? পাকিস্তানের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র হচ্ছে না তো?

জবাবে পাকিস্তানের হয়ে ৫৫ টেস্ট ও ৩৫ ওয়ানডে খেলা সরফরাজ বলেন, “ষড়যন্ত্র অবশ্যই হচ্ছে। কারণ, ভারত চায় না পাকিস্তান চ্যাম্পিয়নস ট্রফিতে  কোয়ালিফাই করুক (খেলুক)। এ কারণে একটি বিশেষ মিটিং হয়েছে। দুই দেশের প্রধানমন্ত্রীর, ভারত ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর যে বৈঠক হয়েছে; যেভাবে মোদি পাকিস্তানের বিরুদ্ধে বলেছেন, তখনই আসলে পাকিস্তানের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়। তাতে শোনা যাচ্ছে যে, ভারত চেষ্টা করেছে পাকিস্তান যাতে চ্যাম্পিয়নস ট্রফির বাইরে থাকে। এ জন্য প্রথম ম্যাচ ছেড়ে দিয়েছে তারা।”

কিছুদিন আগেই বাংলাদেশের কাছে ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে ‘বাংলাওয়াশ’ হয় পাকিস্তান। উপস্থাপিকা সেই হোয়াইটওয়াশ এবং নিউজিল্যান্ডকে হারানোর প্রসঙ্গ উল্লেখ করেন। এরপর উপস্থাপিকা ভারতের সঙ্গে ম্যাচ নিয়ে সরফরাজকে প্রশ্ন করেন, “এটা কি ষড়যন্ত্র তত্ত্ব? নাকি আপনি স্বীকার করতে চাচ্ছেন না যে, আগের চেয়ে বাংলাদেশের অনেক উন্নতি হয়েছে?”

সাবেক এই পেসার তখন পাকিস্তানের হারের সাফাই গেয়ে বলেন, “দেখুন, পাকিস্তানের দলটির খেলোয়াড় নির্বাচন ভালো ছিল না। অনেক ভালো খেলোয়াড়কে দল থেকে বাদ দেয়া হয়েছিল, এগুলো তো আমরা দেখেছি। জুনিয়রকে ক্যাপ্টেন করা হয়েছিল। জুয়াড়ি, মাফিয়াদের ব্যাপার ছিল। না হলে তো পাকিস্তান ভালোই করত। ওয়ানডে দলটি তরুণ, পুনর্গঠনের মধ্য দিয়ে যাচ্ছে; কিন্তু টেস্টে সিনিয়র দল ঠিকই ওদের বিপক্ষে বড় জয় পেয়েছে। কিন্তু ভারত যেভাবে ব্যাটিং করেছে, মনে হয়েছে স্কুলের বাচ্চাকাচ্চারা খেলছে।”

বাংলাদেশ ও ভারতের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৭৯ রানের জয় দিয়ে ১-০ তে এগিয়ে গেছে মাশরাফি বাহিনী। রোববার বেলা তিনটায় দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে দুই দল। বাংলাদেশ আর একটি ম্যাচ জিতলে চ্যাম্পিয়নস ট্রফি খেলা নিশ্চিত হবে। নতুন বার্তা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc