Saturday 21st of July 2018 06:07:16 AM
Sunday 8th of July 2018 03:08:33 AM

ওলামায়ে আহলে সুন্নাত বাংলাদেশ’র সরাইল কমিটি গঠন


ইসলাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ওলামায়ে আহলে সুন্নাত বাংলাদেশ’র সরাইল কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া হতে জিএম ছাইফুল ইসলামঃ দেশে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের আকিদা প্রচার ও বাস্তবায়নের লক্ষ্যে ৭ জুলাই ২০১৮ইং তারিখে শনিবার বিকাল ৪ ঘটিকায় সরাইল গুনারা আজহারিয়া মশগুলিয়া দরবার শরীফে ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর সরাইল উপজেলা কমিটি গঠন করার লক্ষ্যে সরাইল উপজেলা আহবায়ক মাওলানা সাদ্দাম হোসাইন আল ক্বাদরীর সভাপতিত্বে কাউন্সিল অধিবেশন-১৮ অনুষ্ঠিত হয়।

উক্ত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি পীরে তরিকত অধ্যাপক মুফতি নাজিম উদ্দিন আল ক্বাদরী। কাউন্সিলে আগত উলামাদের লক্ষ্যে এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলাম বিদ্বেষী কিছু ব্যক্তির মাধ্যমে ইসলামে অপব্যাখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর ইসলামের এ অপব্যাখ্যার ফলে আজ সমাজের প্রতিটি স্তর থেকে ইসলামের অমিয় শান্তির বাণী বিনষ্ট হচ্ছে। যার ফলে সমাজে অপসংস্কৃতি বৃদ্ধি পাচ্ছে ও ইসলামের শান্তির পথ ভুলে মনগড়া মতে মুসলিমরা চলাফেরা করছে।

তিনি আরও বলেন বাংলাদেশসহ বিশ্বের মুসলমানের কাছে ইসলামের শান্তির দাওয়াত পৌছে দেওয়ার লক্ষ্যে ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ নামের সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। সংগঠনটির লক্ষ্য ও উদ্দ্যেশ্য হল সুন্নী ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ করে কিতাবুল্লাহ, সুন্নতে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম, ইজমা ও কিয়াসের আলোকে সুন্নী মতাদর্শের জ্ঞান দ্বারা তাদেরকে আলেমেদ্বীন হিসেবে গড়ে তোলা। বাতিল পন্থীদের ভ্রান্ত মতবাদ ও অপতৎপরতাকে শান্তিপূর্ণ ভাবে প্রতিহত করা। দলিল আদিল্লার আলোকে জনগনের নিকট সুন্নী মতাদর্শ তুলে ধরে তাদেরকে আল্লাহ তায়ালা ও তার প্রিয় হাবিব (দরুদ)’র সন্তুষ্টি অর্জন করা পথ ও মতকে চিনিয়ে দেওয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক মুফতি সায়েদুর রহমান রেজভী, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা জসিম উদ্দিন, পীরজাদা মাওলানা আতিকুর রহমান, পীরজাদা মাওলানা নূরুল মোস্তফা ও কাজী মাওলানা মনিরুজ্জামান।

ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর ব্রাহ্মণবাড়িয়া জেলার সদস্য মাও. কাউসার আহমেদ জালালির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাফেজ মাও. হেলাল উদ্দিন, হাফেজ মাও. আমিনুল ইসলাম, হাফেজ মাও. হামিদুর রহমান, মাও. আবু নাঈম রেজবী, মাও. নোয়াব হোসাইন, মাও. মোজাহিদুল ইসলাম, মাও. আবুল হোসাইন, হাফেজ মাও. আতিকুর রহমান, মাও. মুখলেছুর রহমান, মাও. সাইফুল ইসলাম, মাও. ইব্রহীম আহমেদ বাবুল, হাফেজ মাও. আতিকুর রহমান, মাও. আনোয়ার হোসাইন, মাও. আমিনুল হক। উক্ত কাউন্সিল অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে পীরজাদা মাওলানা আতিকুর রহমানকে সভাপতি, মাও. সাদ্দাম হেসাইনকে সাধারণ সম্পাদক ও মাও. কাউছার আহমেদকে সাংগঠনিক সম্পাদক নিযোক্ত করে ৩৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com