ওবামা বোকার মতো কাজ করবেন না বলে হুঁশিয়ারি ?

    0
    3

    আমারসিলেটটোয়েন্টিফোর,০৭ সেপ্টেম্বর  : বারাক ওবামাকে এবার অন্যরকম হুমকি দেয়া হয়েছে। হুমকি দিয়েছেন ইরানের দক্ষিণাঞ্চলীয় খিশ প্রদেশের সাবেক গভর্নর ও দেশটির বিপ্লবী সেনাবাহিনীর সমর বিশেষজ্ঞ আলিরেজা ফোরগানি| তিনি বলেছেন সিরিয়ায় হামলা চালানো হলে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়েকে অপহরণ ও ধর্ষণ করা হবে ? একইসঙ্গে সিরিয়ায় হামলার মাত্র ২১ ঘণ্টার মধ্যে আমেরিকার সব মন্ত্রী, দূত, সামরিক কমান্ডারদের পরিবারের সদস্যদের অপহরণ করা হবে। অপহরণের ১৮ ঘণ্টা পর তাদের অঙ্গহানির ভিডিও প্রকাশ করা হবে। অতএব পরিণতি ভেবে ওবামা বোকার মতো কাজ করবেন না বলেও হুঁশিয়ারি দেন তিনি। গতকাল শুক্রবার আন্তর্জাতিক এক গণমাধ্যমে এ তথ্য জানানো হয়।

    গণমাধ্যম জানায়, ইরানের সেনাবাহিনীর বিশেষ ইউনিট রেভোল্যুশনারি গার্ডস কুদস ফোসের পক্ষ থেকে আলিরেজা ফোরগানি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সিরিয়ায় হামলা হবে ওবামার সবচেয়ে বড় ভুল। শুধু আমেরিকায়ই নয়, সিরিয়ায় হামলা হলে বিশ্বব্যাপী মার্কিন নাগরিকদের গণঅপহরণ করে হত্যা করা হবে বলে ফোরগানি জানিয়েছেন। তবে, এ ব্যাপারে এখনো আমেরিকার তরফ থেকে কিছু জানানো হয়নি। গণমাধ্যমটি আরো জানায়, এ ব্যাপারে ইরানসমর্থিত ইরাকের শিয়া সংগঠনগুলোর কাছে সতর্কবার্তা পাঠানো হয়েছে।

    বার্তায় সিরিয়ার বিরুদ্ধে হামলার পর যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে যেকোনো ধরনের জবাব দেয়ার জন্য প্রস্তত থাকতে নির্দেশ দেয়া হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের উদ্ধৃতি দিয়ে গণমাধ্যম জানায়, ইরাকের মার্কিন দূতাবাসই হামলার প্রধান লক্ষ্য হতে পারে। এ কারণে প্রয়োজন ছাড়া ইরাকে ভ্রমণ থেকে বিরত থাকতে মার্কিন নাগরিকদের নির্দেশ দিয়েছে পররাষ্ট্র দপ্তর। তবে এ ব্যাপারে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় ও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিআইএ কোনো মন্তব্য করতে চায়নি বলে দাবি করে ওই গণমাধ্যমটি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here