Monday 26th of October 2020 03:53:52 PM
Saturday 21st of February 2015 05:15:19 PM

ওদের প্রচেষ্টায় শ্রীমঙ্গলে ৩০০জনের রক্তের গ্রুপ পরীক্ষা সম্পন্ন

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ওদের প্রচেষ্টায় শ্রীমঙ্গলে ৩০০জনের রক্তের গ্রুপ পরীক্ষা সম্পন্ন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ফেব্রুয়ারী: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় “জানালা” নামক স্যোশাল অর্গানাইজেশন এর উদ্যোগে ২১ ফেব্রুয়ারি শনিবার সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়েছে।শহরের হবিগঞ্জ রোডস্থ সাদী মহল কমিউনিটি সেন্টারের সম্মুখে অবস্থিত “জানালা” নামক স্যোশাল অর্গানাইজেশন কর্তৃপক্ষ কর্তৃক প্রায় ৩০০ জনের বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।এতে সাধারণ লোকজনের ব্যাপক উপস্থিতি দেখা যায়।
কর্তৃপক্ষ জানায়, আজ ২১শে ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক ভাষা দিবসে ভাষা শহীদদের বিনিময়ে আমরা একটি মাতৃভাষা পেয়েছিলাম। এই দিন বাঙালী জাতির জন্য অনেক স্বরণীয় একটা দিন সেই দিনটাকে আরেকটু স্বরণীয় করতে আমরা কিছু সমমনা বন্ধু মিলে আমাদের “জানালা” নামক স্যোশাল অর্গানাইজেশন এর উদ্যোগে ছোট্ট এই আয়োজন করেছি। তবে আমরা যে সাড়া পেয়েছি তাতে আমরা গর্বিত।অপরদিকে আমাদের কিছুটা অভাব রয়েছে যার ফলে অনেকের পরিক্ষা সম্পন্ন করতে পারিনি।আশা করি আগামিতে আরও বড় পরিসরে করব ইনশা আল্লাহ।
“জানালা” কর্তৃপক্ষ বলেন, নিজের রক্তের গ্রুপ জানা খুব প্রয়োজন।একজন লোকের নিকটাত্মীয়ের রক্তের প্রয়োজন।একমাত্র আপনিই ভরসা আর সেই আপনিই যদি আপনার রক্তের গ্রুপ না জানেন তাহলে তাৎক্ষনিক আপনার ওই আত্মীয়ের কি অবস্থা হতে পারে? তাই সমাজের কল্যান হিসেবে আমরা এই কাজটি করেছি এবং আগামিতে ও করবো।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc