Monday 19th of August 2019 05:10:58 AM
Friday 1st of May 2015 04:06:12 PM

“ঐতিহ্যবাহী অষ্টগ্রামে শাহ কুতুব (রাঃ) এর ঐতিহাসিক পবিত্র মাজার ও মসজিদ নিয়ে ওহাবি,সালাফি,আইএসএলের গুপ্ত স্থানীয় এজেন্টদের নতুন নীল নকশা”

জেলা সংবাদ, ভাটি দর্পন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
“ঐতিহ্যবাহী অষ্টগ্রামে শাহ কুতুব (রাঃ) এর ঐতিহাসিক পবিত্র মাজার ও মসজিদ নিয়ে ওহাবি,সালাফি,আইএসএলের গুপ্ত স্থানীয় এজেন্টদের নতুন নীল নকশা”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১মেঃ  কিশোরগঞ্জ জেলার  অষ্টগ্রাম উপজেলার ঐতিহাসিক স্থাপনা ইসলামী নিদর্শন, লাখো মুসলিমের ৫শতাধিক বৎসরের আত্নার শান্তনা খোঁজার অন্যতম স্থা্‌ন, মহান আল্লাহর প্রিয় বন্ধু হজরত শাহ কুতুব (রাঃ) এর পবিত্র মাজার ও পবিত্র মসজিদ নিয়ে  ইসলামের মূল ধারা  সুন্নি সূফী বাদ অস্বীকার কারী ওহাবি,সালাফি,আইএসএলের গুপ্ত স্থানীয় ও বহিরাগত এজেন্টদের নতুন করে পবিত্র মাজার ও মসজিদকে ধ্বংসের পাঁয়তারা করা হচ্ছে,যার নমুনা কিছু বিতর্কিত ইসলাম বিদ্বেষী পত্রিকায় ওই এজেন্টদের সহযোগিতায়  সংবাদ প্রকাশ করা হচ্ছে বলে স্থানীয় গন্যমান্যদের অভিমত।

“মা’র থেকে  মাসীর দরদ বেশি” অষ্টগ্রাম উপজেলার ঐতিহাসিক স্থাপনা রক্ষা করবে এলাকার জনগন। উড়ে এসে জুড়ে বসে ওহাবি,সালাফি,আইএসএলের গুপ্ত বহিরাগত এজেন্টরা স্থানীয় সরলমনাদের  বিভ্রান্ত করে নিরীহ, শান্ত এলাকাতে গভীর ও সু-পরিকল্পিত ভাবে ফেতনা ফাসাত তৈরির নতুন নীল নকশার আভাস পাওয়া যাচ্ছে।অতীতেও অষ্টগ্রামের জমিনে ওই রকম ফেতনা ফাসাত তৈরির নীল নকশায় মেতেছিল তারা বিভিন্ন নামে।

নীল নকশা প্রণয়নকারী ওহাবি,সালাফি,আইএসএলের গুপ্ত স্থানীয় বা  বহিরাগত এজেন্টদের চিহ্নিত করে এদের থেকে সাবধান থাকার জন্য এলাকার আলেম ওলামাগণ,রাজনীতিবিদ ও গন্যমান্য ব্যাক্তিরা  সকলের প্রতি আহবান জানিয়েছেন।

উল্লেখ্য,আজ শুক্রবার  হজরত কুতুব শাহ (রাঃ) জামে মসজিদে স্থানীয় মুসুল্লিগনের উপস্থিতিতে এক প্রতিবাদ  আলোচনা  সভায়  কুতুব শাহ (রাঃ) জামে মসজিদ ও অলি আওলিয়ার মাজার বিরোধি চরমপন্থিদের যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করার সিদ্ধান্ত নেওয়া  হয়েছে।প্রয়োজনে বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে হুঁশিয়ারি করা হয়।

এতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্ছু মিয়া সহ এলাকার মুরুব্বী,ওলামাগণসহ সচেতন  মুসুল্লিগণ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc