Thursday 15th of November 2018 01:15:12 AM
Friday 26th of October 2018 12:32:24 PM

ঐক্যের ঘোমটা পড়ে তারেক-খালেদার মুক্তির চেষ্টাঃতথ্যমন্ত্রী

জাতীয়, তথ্য-প্রযুক্তি, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ঐক্যের ঘোমটা পড়ে তারেক-খালেদার মুক্তির চেষ্টাঃতথ্যমন্ত্রী

 

 

 

 

 

 

 

 

 

 

নিজস্ব প্রতিনিধিঃ বর্তমান সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “কামাল হোসেন ও বিএনপি বাংলাদেশে একটি অস্বাভাবিক সরকার তৈরির পাঁয়তারা করতে হাত মিলিয়েছে ।তারা ৭ দফা আর ১২ দফার নামে ঐক্যের ঘোমটা পড়ে তারেক-খালেদাকে মুক্তির পাঁয়তারা করছে,মুলত বেআইনি প্রক্রিয়ায় মামলার আসামি এবং দাগী আসামীদের পক্ষ অবলম্বন করে আইনের শাসনকে চ্যালেঞ্জ করতে চায় তারা।এ জন্য কামাল গংরা ঘোমটা মাথায় নিয়ে খালেদা-তারেকের মুক্তি দাবির সুর তুলছে।”

বৃহস্পতিবার সকালে ঢাকায় তথ্যমন্ত্রী তার হেয়ার রোডের বাসভবনে দেশের অনলাইন পত্রিকার সম্পাদকদ ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন। “শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন আইনের শাসনের আলোর পথে এগিয়ে চলেছে,তখন বিএনপি ও তাদের সঙ্গীরা চিহ্নিত দন্ডপ্রাপ্ত আসামীদের মুক্ত করার ষড়যন্ত্র করছে” বলেন তিনি।

তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর হাতে আমার সিলেট পত্রিকার বিশেষ সংখ্যা তুলে দিচ্ছেন সম্পাদক।

মন্ত্রী আরও বলেন, ‘রাজাকার ও মুক্তিযোদ্ধাকে একপাল্লায় মাপবেন না, খুনী আর ভালো মানুষকে একপাল্লায় মাপবেন না, মুক্তিযুদ্ধের নেত্রী শেখ হাসিনা আর রাজাকারের নেত্রী খালেদা জিয়াকে একপাল্লায় মাপবেন না।’

‘স্মরণ রাখবেন এর আগে খালেদা জিয়া গণতন্ত্রের ঘোমটা মাথায় দিয়ে জঙ্গি-সন্ত্রাসী তৎপরতা চালিয়েছেন। তিনি সেই পথ ত্যাগ করেননি, জঙ্গি-রাজাকারের সঙ্গ ছাড়েননি, তাই খালেদা-তারেক এখনো গণতন্ত্রের উপযুক্ত নয়’, বলেন হাসানুল হক ইনু।

তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর সাথে সভায় উপস্থিত অনলাইন সম্পাদক নেতৃবৃন্দের একাংশ।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের (বনপা) সভাপতি ও বিশের বাঁশী ডটকম এর প্রধান, সুভাষ শাহা, উপস্থিত ছিলেন ৭১সংবাদ ডটকমের সম্পাদক ও ৭১বাংলা টিভির চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের (বনপা) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, এ এইচ এম তারেক চৌধুরী।

অনুষ্ঠানে আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম এর প্রধান সম্পাদক ও শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি  আনিছুল ইসলাম আশরাফীসহ সম্পাদক নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন,কোয়ালিটি টিভি বাংলার সম্পাদক-সাইফুদ্দীন মুহাম্মদ ফারাবী,,গিরি দর্পন ডটকম সম্পাদক-এম, কে মমিন,ফার্স্ট বিডি নিউজ টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক-শেখ ফয়েজ আহমেদ, ইজাব টিভি সম্পাদক-এম,এম মিজানুর রহমান,এম এ ওয়াহেদ ,গিরি দর্পন ডটকম সম্পাদক-এম, কে মমিন।

তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর সাথে সভায় উপস্থিত “বনপা”র সম্পাদক নেতৃবৃন্দের একাংশ।

এ ছাড়াও সমন্নয় টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক- আবুল কালাম আহমদ  রাজু,৭১ স্বাধীনতা ডটকম সম্পাদক-জোহরা পারভীন জয়া, দ্যা মাই হ্যালথ ডটকম সম্পাদক-ডাঃ সমীর কুমার সাহা,কর্নফুলি নিউজ ডটকম সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম,বিডি নিউজ টাইম সম্পাদক-এম এ কাউছার ও কাজী মুরাদুল ইসলামসহ  দেশের বিভিন্ন অনলাইন পোর্টালের প্রমুখ সম্পাদক ও সাংবাদিকবৃন্দ  এ সময় উপস্থিত ছিলেন।

উল্ল্যেখ্য,এতে ডিজিটাল আইনসহ দেশের অনলাইন গণমাধ্যম সাংবাদিকদের বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরা হয়।দীর্ঘ আলোচনার পরিশেষে সম্পাদকদের সংস্থা বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা)’র সাথে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন শীর্ষক সংবাদ সম্মেলন করেন তথ্য মন্ত্রী ইনু।অনুষ্ঠান শেষে চট্টগ্রামের পক্ষ থেকে একটি নদী গবেষণা সংক্রান্ত প্রকাশনা ও সিলেটের পক্ষ থেকে আমার সিলেট পত্রিকার বিশেষ  দু’টি সংখ্যা  মন্ত্রীর হাতে তুলে দেওয়া হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc