Monday 26th of October 2020 09:55:40 AM
Tuesday 10th of March 2015 02:06:00 PM

এ্যালেক্সা’র র‌্যাংকিং-এ ডেইলি সিলেটঃযুক্তরাজ্যে আনন্দ উদযাপন

তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এ্যালেক্সা’র র‌্যাংকিং-এ ডেইলি সিলেটঃযুক্তরাজ্যে আনন্দ উদযাপন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০মার্চঃ এ্যালেক্সা’র র‌্যাংকিং-এ মফস্বলের মধ্যে ডেইলি সিলেট প্রথম হওয়ায় যুক্তরাজ্যে ডেইলি সিলেট ডট কমের পরিচালনা বোর্ডের আনন্দ উদযাপনী সভা অনুষ্ঠিত হয়।
৯ মার্চ সোমবার লন্ডনে ডেইলি সিলেট ডট কমের সম্পাদকমন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মকিস মনসুর আহমদের সভাপতি ও ডেইলি সিলেট ডট কমের অন্যতম পরিচালক শাহ শাফি কাদিরের পরিচালনায় বক্তব্য রাখেন দৈনিক মৌলভীবাজার ডট কমের চেয়ারম্যান আলহাজ্ব জিএম মাহমুদ মিয়া, ডেইলি সিলেটের ডাইরেক্টর কার্ডিফ কাউন্টি কাউন্সিলার দিলওয়ার আলী, ডাইরেক্টর আব্দুল লতিফ কয়ছর, ডাইরেক্টর আহমেদ আলী, ডাইরেক্টর সৈয়দ আফিয়াদ আলী, ডাইরেক্টর মোস্তফা কামাল বাবলু, ডাইরেক্টর গোলাম আবু সালেহ সুয়েব, ডাইরেক্টর এম এ রউফ, ডাইরেক্টর মনহর আলী, ডাইরেক্টর আব্দুর রহমান মনা, ডাইরেক্টর আলহাজ্ব আসাদ মিয়া, ডাইরেক্টর এস রহমান মামুন, ডাইরেক্টর শামীম আহমেদ, ডাইরেক্টর সাদেক মিয়া শমসুল, ডাইরেক্টর মো: বাদশা মিয়া, ডাইরেক্টর আব্দুল রাশিদ, ডাইরেক্টর সৈয়দ আব্দুল গফ্ফার, ডাইরেক্টর সৈয়দ রহমত উল্লাহ, ডাইরেক্টর আব্দুল আলিম, ডাইরেক্টর মোহাম্মদ রাজা ফয়সল ও অন্যান্য পরিচালকবৃন্দ।
সভাপতির বক্তব্যে ডেইলি সিলেট ডট কমের সম্পাদকমন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ বলেন, এই সাফল্যে প্রধান সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, সম্পাদক কে. এ. রহিম, নির্বাহী সম্পাদক মারুফ হাসান, সাহিত্য সম্পাদক দেলোয়ার হোসাইন সহ অফিস ষ্টাফ, সকল প্রতিনিধিবৃন্দ যাদের অক্লান্তিক পরিশ্রমে এই সফলতা এসেছে তাদের সবাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। এই অর্জন ডেইলি সিলেটের আগ্রযাত্রাকে আরো বেগবান করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি যেসব পরিচালকবৃন্দ ডেইলি সিলেটকে আর্থিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc