Wednesday 28th of October 2020 05:54:18 AM
Sunday 8th of March 2015 11:06:54 PM

এ্যালেক্সা’র র‌্যাংকিং অনুযায়ী মফস্বলের অনলাইন নিউজ পোর্টাল

তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এ্যালেক্সা’র র‌্যাংকিং অনুযায়ী মফস্বলের অনলাইন নিউজ পোর্টাল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চঃ বাংলাদেশের মফস্বল অনলাইন নিউজ পোর্টালের মধ্যে ডেইলি সিলেট ডট কম প্রথম এ্যালেক্সা’র র‌্যাংকিং অনুযায়ী বাংলাদেশের মফস্বলের (ঢাকার বাইরের) অনলাইন নিউজ পোর্টালের মধ্যে ডেইলি সিলেট ডট কম প্রথম স্থান অর্জন করেছে। রোববার বিকেলে এ্যালেক্সার আপডেটিং -এ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
৮মার্চ রোববার এ্যালেক্সা র‌্যাংকিংয়ে বাংলাদেশে ২৪২তম স্থান অর্জন করে ডেইলি সিলেট ডট কম। এই তালিকায় আন্তর্জাতিক সকল সোস্যাল মিডিয়া, সার্চ ইঞ্জিন, বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা এবং বিভিন্ন প্রতিষ্ঠানের অনলাইন গুলোর মধ্যে পাঠক জনপ্রিয়তায় ডেইলি সিলেট ডট এই অবস্থান অর্জন করে।
অ্যালেক্সা টপচার্টে (বাংলাদেশের মধ্যে র‌্যাংকিং) প্রথম স্থানে রয়েছে ফেসবুক, ২য় ও ৩য় স্থানে রয়েছে যথাক্রমে গুগল ডটকম ও গুগল ডটকম ডটবিডি । বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল প্রথম আলো ডট কম রয়েছে ১ম স্থানে। এরপর রয়েছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম (র‌্যাংকিং৭) ও বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম (র‌্যাংকিং ৮)।
মফস্বলের নিউজপোর্টালের মধ্যে ২য় স্থানে রয়েছে সিলেট থেকে পরিচালিত সিলেট ভিউ (র‌্যাংকিং ২৫২)। সিলেট বিভাগ তথা মফস্বলের অন্য কোন অনলাইন পত্রিকা এ্যালেক্সা র‌্যাংকিংয়ের টপচার্টে অর্থাৎ প্রথম ৫০০ এর তালিকায় উঠে আসতে পারেনি। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গীকার নিয়ে ২০১১ সালের ২৭ জুন যাত্রা শুরু করে ডেইলি সিলেট ডটকম।
প্রধান সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, সম্পাদক কে এ রহিম ও ব্যবস্থাপনা সম্পাদক মারুফ হাসানের নেতৃত্বে নিউজপোর্টালটির অগ্রযাত্রায় কাজ করে যাচ্ছেন একঝাঁক তরুণ সাংবাদিক।
মুখরোচোকতা নয় বস্তুনিষ্ট ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষের হৃদয়ে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে ডেইলি সিলেট ডট কম।
ডেইলি সিলেট এর সাফল্যের নেপথ্যে সাহিত্য সম্পাদক দেলোয়ার হোসাইন, স্টাফ রিপোর্টার অবনী নাজমিন, স্টাফ রিপোর্টার বাসিত আলম, স্টাফ ফটোগ্রাফার জয়নাল আবেদীন, স্টাফ ফটোগ্রাফার উৎপল সিনহা, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জালাল আহমদ, মোহাম্মদ আলী শিপন, মছব্বির আলী, তারেক হাসান, পিন্টু দেবনাথ, মুস্তাফিজুর রহমান, আনহার আহমদ সমশাদ, আল হেলাল, সুলতান মাহমুদ, এটিএম তুরাবসহ সিলেটের বিভিন্ন উপজেলা প্রতিনিধিগণ এই সাফল্যের অংশিদার বলে মনে করেন সম্পাদক মন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ ও সম্পাদক কে. এ. রহিম । তারা ডেইলি সিলেটের সকল পাঠক, প্রতিনিধি ও শুভাকাঙ্খীদের আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এ্যালেক্সা’র র‌্যাংকিং-এ মফস্বলে প্রথম হওয়ায় ডেইলি সিলেট কার্যালয়ে আনন্দ উদযাপন
এ্যালেক্সা’র র‌্যাংকিং-এ সিলেটের নিউজপোর্টাল গুলোর মধ্যে ডেইলি সিলেট ডট কম প্রথম স্থান অর্জন করায় এক উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়। খুশি আর আনন্দ ভাগাভাগি করতে এবং শুভেচ্ছা জানাতে ছুটে আসেন গণমাধ্যমকর্মীরা। তাৎক্ষণিক কেক কেটে এই আনন্দকে উপভোগ করেন উপস্থিত সকলেই। পরে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।
এ উপলক্ষে রোববার বাদ মাগরিব জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটে ডেইলি সিলেট কার্যালয়ে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন দৈনিক সমকালের সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, একাত্তর টিভির ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, দৈনিক সবুজ সিলেটের যুগ্ম বার্তা সম্পাদক সামির মাহমুদ, এনটিভির সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মারুফ আহমদ, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট (ওজাস)র সভাপতি আব্দুল মুহিত দিদার, সহ-সভাপতি রুহুল আমিন নাগরী,  সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সেক্রেটারী সাইফুর তালুকদার, সিলেটের কন্ঠ ২৪ ডট কমের নির্বাহী সম্পাদক এ.এইচ. আরিফ, ওজসের সহ-সেক্রেটারী ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হুমায়ুন কবীর লিটন, দৈনিক শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার সৈয়দ বাপ্পি, দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার নুরুল হক শিপু, নিউজ মিররের নির্বাহী সম্পাদক : শাব্বীর আহমদ ফয়েজ, দৈনিক সিলেটের স্টাফ রিপোর্টার তানভীর তালুকদার এবং আতিক সামি, ।
ডেইলি সিলেটের সম্পাদককে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, একাত্তর টিভির ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ ও দৈনিক শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার সৈয়দ বাপ্পি।
সম্পাদক মন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, সম্পাদক কে. এ. রহিম ও ব্যবস্থাপনা সম্পাদক মারুফ হাসান ডেইলি সিলেটের সকল প্রতিনিধি, পাঠক ও শুভাকাঙ্খীদের আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc