Saturday 24th of October 2020 11:54:45 PM
Wednesday 8th of April 2015 10:15:22 PM

এসআই স্বামীর বিরুদ্ধে কনস্টেবল স্ত্রীর নির্যাতন মামলা

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এসআই স্বামীর বিরুদ্ধে কনস্টেবল স্ত্রীর নির্যাতন মামলা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮এপ্রিল,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার এসআই হুমায়ুন কবিরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন তার স্ত্রী কনস্টেবল হামিদা বেগম। গতকাল বুধবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলাটি দায়ের করার পর বিজ্ঞ বিচারক ইসরাইল হোসেন মামলাটি এফআইআর করার জন্য দোয়ারাবাজার থানার ওসিকে নির্দেশ দেন।

মামলা সূত্রে জানাযায়,এসআই হুমায়ুন কবির তার দুই সন্তান ও স্ত্রী রেখে নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে প্রতারনার মাধ্যমে গত ২০০৪সালের ১৪ই সেপ্টেম্ভর পুলিশ কনস্টেবল হামিদা বেগমকে বিয়ে করেন। এরপর ২০০৫সালের ১৫ই ফেব্রুয়ারী মৌলভীবাজারে কর্মরত থাকাকালীন সময় চাপ প্রয়োগ করে হামিদাকে চাকুরী থেকে অব্যাহতি নিতে বাধ্য করে এবং বিয়ের যৌতুক হিসেবে হামিদার মা-বাবার কাছ থেকে বাড়ি তৈরির জন্য ২২শতাংশ জায়গা নিজের নামে রেজিস্ট্রি করে নেয়।

সেই বাড়ি তৈরি করার জন্য গত ১৫দিন আগে হামিদার কাছে ১০লক্ষ টাকা দাবী করে। তার কথা মতো টাকা দিতে অস্বীকার করেলে মারধর করে। টাকার জন্য প্রতিদিনকার নির্যাতন সইতে না পেরে অবশেষে হামিদা বেগম তার সন্তান নিয়ে বাবার বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

এব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ বলেন-মামলা মোকদমার বিষয়টি ওদের একান্তই ব্যক্তিগত,এসব বিষয় আমার জানা নেই।

 

 

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc