Thursday 3rd of December 2020 01:23:02 AM
Tuesday 26th of November 2013 11:35:05 PM

এশিয়ান কারি এওয়ার্ড পেল শিশমহল ও নিউ লাহোর রেস্টুরেন্ট

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এশিয়ান কারি এওয়ার্ড পেল শিশমহল ও নিউ লাহোর রেস্টুরেন্ট

আমারসিলেট24ডটকম,২৬নভেম্বর,বদরুলহকমনসুর,কার্ডিফঃ বৃটেন ও ইউরোপ থেকে আগত কয়েক হাজার ব্যবসায়ী কমিউনিটি নেতৃবৃন্দ, মিডিয়া ব্যক্তিত্ব, বৃটেনের কমিউনিটিস মিনিস্টার এ্যরিক পিকেল এমপি, সাবেক মিনিস্টার সাদিক খান এমপি, টমব্রেক এমপি, মেয়র লুৎফুর রহমান, শ্যাডো মিনিস্টার রুশনারা আলী এমপিসহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গত ১৭ নভেম্বর সম্পন্ন হলো লন্ডনের পাঁচতারকা গজভারনর হাউসের দি গ্রেট রুমে তৃতীয় এশিয়ান কারি এওয়ার্ড।

১১ টি রিজিয়ন থেকে এশিয়ান ১১ টি রেস্টুরেন্টকে এওয়ার্ড প্রদানসহ চারজন বিশিষ্ট ব্যক্তিসহ ২১ টি ক্যাটাগরিতে শতাধিক এওয়ার্ড প্রদান করে বৃটেনের এওয়ার্ডের সবচেয়ে রেকর্ড করেছেন এফএবিসির চেয়ারম্যান বিশিষ্ট ক্যাটারাস কমিউনিটি লিডার ইয়াওর খান।

এবারের এশিয়ান কারি এওয়ার্ড অনুষ্ঠানে ওয়েলস রিজিওনাল এওয়ার্ড লাভ করেছে ওয়েলসের সোয়ানসীর ক্যামেনলীর শিশমহল ও নিউপোর্টের নিউ লাহোর রেস্টুরেন্ট। শিশমহল রেস্টুরেন্টের মালিক মনোহর আলী ও নিউ লাহোরের মালিক শাহ মো. শাফি কাদির এওয়ার্ড লাভ করায় তাদের কাস্টমার স্টাফ ও শেফ এবং এফএবিসিকে ধন্যবাদ জানান।

এওয়ার্ড গ্রহণকালে ওয়েলস থেকে কাউন্সিলর আলি আহমদ, ওয়েলস চেম্বারের চেয়ারম্যান দিলাওর হোসেন, সাংবাদিক মনসুর আহমদ মকিস, মাহবুব নূর, এমএ রউফ, জয়নাল আবেদিন, দিলওয়ার চৌধুরী, হাফিজুর রহমান বাবু, শাহ মো. শাফি কাদির, মনোহর আলী, গোলাম আবু সালেহ সুয়েব, আলহাজ রকিব মিয়া, সাকিব খান, সুমন আহমদসহ কার্ডিফ নিউপোর্ট ও সোয়ানসীর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের দি সাউন সুইনডন রিজিয়নের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc