Sunday 25th of October 2020 07:31:34 AM
Thursday 18th of February 2016 06:57:56 PM

এম আহমদ টি এন্ড কোম্পানী লিমিটেড এর উদ্যোগে

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এম আহমদ টি এন্ড কোম্পানী লিমিটেড এর উদ্যোগে

বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮ফেব্রুয়ারী,জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুরে এম.আহমদ টি এন্ড কোম্পনীর উদ্যোগে ৮টি চা-বাগান ও এলাকাবাসীর মধ্যে বিনা মূল্যে প্রায় ৩শত রোগীর মধ্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করে।

 ১৮ ফেব্র“য়ারী বৃহস্পতিবার সকাল ৯টায় এম.আহমদ টি এন্ড কোম্পনীর আয়োজনে, লালাখাল চা বাগানের সহঃ ব্যবস্থাপক অলিউর রহমান চৌধুরীর পরিচালনায়, লালাখাল ও আফিফা নগর চা-বাগানের ব্যবস্থাপক মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে এম.আহমদ টি এন্ড ল্যান্ডস কোম্পানীর মহা ব্যবস্থাপক সৈয়দ মহি উদ্দিন উপস্থিত থেকে জৈন্তাপুর উপজেলার লালাখাল চা-বাগান হাসপাতালে ৮টি চা-বাগান এবং এলাকাবাসীর মধ্যে প্রতি বৎসরের ন্যায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লালাখাল ও আফিফা নগর চা-বাগানের মেডিকেল অফিসার মোঃ জাহেদ উদ্দিন, রিক্সাকশনিষ্ট অবঃ প্যারামেডিকের ডাক্তার চন্দ্র শেখর শর্ম্মা, সহকারী ডাক্তার সৈয়দ সাইফুল আলী, জনাব সঞ্জয় পাল, চারিকাটা ইউপি চেয়ারম্যান এম.এ.হক। এছাড়া উপস্থিত ছিলেন মোঃ ফজলুল হক, রফিকুল ইসলাম সহ বাগানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও জৈন্তাপুর প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক আবুল হোসেন মোঃ হানিফ, ক্রীড়া সম্পাদক শাহজাহান কবির খান, নবাগত সদস্য মোঃ রেজওয়ান করিম সাব্বির।

প্রধান অতিথির বক্তব্যে এম.আহমদ টি এন্ড ল্যান্ডস কোম্পানীর মহা ব্যবস্থাপক সৈয়দ মহি উদ্দিন বলেন- প্রতি বৎসর আমরা লালাখাল, আফিফা নগর, হাবিব নগর, খাঁন বাগান, ফুলবাড়ী(শ্রীমঙ্গল), নুরজাহান (শ্রীমঙ্গল), চাঁনকেনা(রাজনগর), আমিনাবাগ(রাজনগর) সহ অত্রাঅঞ্চলের মানুষের মধ্যে সম্পূর্ণ বিনা মূল্যে চক্ষু সেবা প্রদান করে আসছি।

তিনি আরও বলেন কোম্পানী যতদিন থাকবে চিকিৎসা ক্ষেত্রে আমাদের সহযোগিতা ততক্ষণ থাকবে। পরে আনুষ্ঠানিক ভাবে প্রায় তিন শত রোগীদের মধ্যে চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc