Friday 26th of April 2019 08:03:01 PM
Thursday 28th of March 2019 11:49:29 PM

এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডে আটকে পরাদের একজনের স্ট্যাটাস

জীবন সংগ্রাম, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডে আটকে পরাদের একজনের স্ট্যাটাস

রাজধানীর কামাল আতাতুর্ক এভিনিউর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভবনটি থেকে এখন পর্যন্ত অন্তত অর্ধশতাধিক ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধারে কাজ করছে সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা।এতে ১৯ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে ভবনটির ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

এর মধ্যে  একজন  আটকে পরা অসহায় লোক তার ফেইস বুকে স্ট্যাটাস দেন এই বলে “মাফ করে দিয়েন। আগুন” lift 13 FR Tower banani। ফেসবুকে এমনি একটি পোস্ট দিয়ে সবার কাছে ক্ষমা চেয়েছেন রিপন আহমেদ নামে এক মডেল।

বেলা ৩টার দিকে নিজের ফেসবুকে এই পোস্ট দেন রিপন। এফআর টাওয়ারের ১৩ তলায় তিনি অবস্থান করছেন বলে দাবি করেছেন। পোস্টে তিনি ৩টি ধোঁয়াচ্ছন্ন ছবিও প্রকাশ করেছেন।

তার স্ট্যাটাসের জবাবে কমেন্টে কিছু লোক যা বলছেন- Md Ashikur Rahman নামে একজন লেখেন, আল্লাহ আপনাকে হেফাজত করুক। AhmDz Dildar নামে একজন লেখেন, আল্লাহ হেফাজতের মালিক।

Hafeza Aysha Siddika নামে আরেক জন লেখেন ভাইয়া,,আল্লাহ একটা সুযোগ দিছে আপনাকে।

এদিকে আটকে পড়াদের উদ্ধারের পর আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। অগ্নিকাণ্ডে আহতদের জরুরি চিকিৎসাসেবা প্রদানের জন্য ইতোমধ্যে রাজধানীর সব সরকারি ও বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়ে নির্দেশনা প্রদান করেছে স্বাস্থ্য অধিদফতর।শেষ পর্যন্ত তার খোঁজ এখনো মিলেনি।

অগ্নিকাণ্ডে এখনো ভবনটিতে অনেকে আটকে পড়ে আছে। এদিকে উদ্ধার করতে অংশ নিয়েছে সেনাবাহিনীর সদস্যরা। এছাড়াও আটকে পড়াদের উদ্ধার ও আগুন নিয়ন্ত্রণ আনতে কাজ করছে ফায়ার সার্ভিসসহ নৌবাহিনীর ফায়ার টিম এবং বিমান বাহিনীর হেলিকপ্টার। রয়েছে ফায়ার সার্ভিসের ২১ টি ইউনিট।

ভবনটিতে বহুজাতিক প্রতিষ্ঠানের একাধিক কার্যালয় আছে। একই সঙ্গে গার্মেন্টের বায়িং হাউসসহ বিভিন্ন কার্যালয় রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc