Saturday 24th of August 2019 07:06:28 PM
Wednesday 26th of March 2014 04:11:29 PM

আব্বাসীর চ্যালেঞ্জ গ্রহণ করেছেন আল্লামা সিরাজনগরী

ইসলাম, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আব্বাসীর চ্যালেঞ্জ গ্রহণ করেছেন আল্লামা সিরাজনগরী

“আল্লামা সিরাজনগরী বলেন “আমি ওহাবিপন্থী কথিত জৈনপুরী  পীর আব্বাসীর চ্যালেঞ্জ গ্রহণ করলাম ১১১১১১১/= (এগারো লক্ষ এগারো হাজার একশত এগারো টাকা)’র”

আমারসিলেট24ডটকম,২৬মার্চঃ গত ১১ মার্চ চুনারুঘাট আমুরোড বাজারে আব্দুল কুদ্দুছ (ইকবাল মিয়া) এর মাহফিলে জৈনপুরের পীর  এনায়েত  উল্লাহ  আব্বাসী  তার  বক্তব্যে  বলেন  সৈয়দ আহমদ বেরলভীর মালফুজাত ‘সিরাতে মুস্তাকিম’ ও কেরামত আলী জৈনপুরীর লিখিত ‘জখিরায়ে কেরামত’ এর বক্তব্য সত্য (?)এবং আহমদ রেজাখাঁন তথা রেজাখানীরা এবং আল্লামা সিরাজনগরীকে কাফের ও ভ্রান্ত বলে ১০০০০০(দশলক্ষ টাকা)’র বাহাসের চ্যালেঞ্জ ঘোষণা দেয়। চ্যালেঞ্জ গ্রহণ না করলে শরিয়তের গোসল দিয়ে পাক পবিত্র  করে দেশ ছাড়াবে বলে হুমকি দেয়। এছাড়া আরো অসভ্য ও অশ্লীল ভাষায় গালি-গালাজ করেছে বলে জানা যায়।

 আরও জানা যায়,আল্লামা সিরাজনগরী এ সংবাদ(বাহাসের চ্যালেঞ্জ) অবগত হওয়ার পর ১২/০৩/১৪ইং তারিখে চুনারুঘাট ময়নাবাদ হাফেজি মাদ্রাসার বার্ষিক সুন্নি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিগত ১১ মার্চের  জৈনপুরী পীর  এনায়েত উল্লাহ আব্বাসীর দেয়া চ্যালেঞ্জ গ্রহণ করে আল্লামা সিরাজনগরী বলেন “আমি ওহাবিপন্থী কথিত জৈনপুরী  পীর আব্বাসীর চ্যালেঞ্জ গ্রহণ করলাম ১১১১১১১/= (এগারো লক্ষ এগারো হাজার একশত এগারো টাকা)’র। আল্লামা সিরাজনগরী  আরও বলেন,যেহেতু সে আমার বিরোদ্ধে প্রথম চ্যালেঞ্জ দিয়েছে সে কারণে চ্যালেঞ্জ প্রদানকারী হিসেবে সে হলো প্রথমপক্ষ। আর যেহেতু আমি তার চ্যালেঞ্জ গ্রহণ করেছি, সেহেতু নিয়ম মাফিক আমি চ্যালেঞ্জ গ্রহণকারী হিসেবে দ্বিতীয়পক্ষ।অতঃপর তিনি বলেন এখন জৈনপুরের কথিত পীর আব্বাসীর কাছে জিজ্ঞাস্য, সে কি কি বিষয়বস্তুর উপর চ্যালেঞ্জ দিল, তা লিখিত কাগজ স্বাক্ষরসহ চুনারুঘাট আমুরোড বাজারের ইকবাল মিয়া ও এলাকার মুরুব্বিয়ানদের মাধ্যমে আমার হস্তগত হলে, আমি তার প্রশ্নাবলীর জওয়াব লিখিত আকারে স্বাক্ষর করে ইকবাল মিয়া সাহেবসহ এলাকার মুরুব্বিয়ানদের কাছে পেশ করব। তারপর উভয়পক্ষের লোকজনসহ বাহাসের স্থান, তারিখ ও অন্যান্য শর্তাবলী নিয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

 তিনি আক্ষেপ করে বলেন, গত ২৩/০৩/১৪ইং তারিখে ‘দৈনিক ইনকিলাব’ পত্রিকায় ৪র্থ পৃষ্ঠার ৭ ও ৮নং কলামে  ‘জৈনপুরের পীরের কাছে বাহাসের তারিখ নিতে আসেনি শ্রীমঙ্গলের পীর’  শিরোনামে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা উদ্দেশ্যমূলক, বানোয়াট, অসত্য ও চলচাতুরিপূর্ণ। এ ধরণের অসত্য সংবাদ পরিবেশনে আমরা  খুবই মর্মাহত ও দুঃখিত। আমরা এ ধরণের অসত্য সংবাদ পরিবেশনের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc