Saturday 31st of October 2020 01:41:34 PM
Thursday 26th of February 2015 06:34:49 PM

এটাতো গণহত্যা বললেন প্রধানমন্ত্রী

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
এটাতো গণহত্যা বললেন প্রধানমন্ত্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫ফেব্রুয়ারীঃ অবরোধে গাড়িতে পেট্রোল বোমা ও আগুন দিয়ে সাধারণ মানুষকে হত্যার মধ্য দিয়ে বিএনপি-জামায়াত জোট দেশে ‘গণহত্যা’ চালাচ্ছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বার্ন ও প্লাস্টিক সার্জারি বিষয়ক চতুর্থ আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
২০ দলীয় জোটের লাগাতার অবরোধ ও হরতালে সহিংসতার কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, যারা মানুষ পুড়িয়ে মারছে আল্লাহ তাদের সুমতি দিক। আসলে এসবতো খুন করা। এটাতো গণহত্যা। যারা এটা করছে, তারা খুনের দায়ে অভিযুক্ত। কোনো মানুষের পক্ষে এটা মেনে নেওয়া সম্ভব না।
কেউ রাজনৈতিক ভুল করলে তার খেসারত জনগণ দেবে কেন- প্রশ্ন তুলে তিনি বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে, মানুষের মাঝে শান্তি ও স্বস্তি ফিরে এসেছে, তখন হঠাৎ করে এ তাণ্ডব কেন? নিশ্চই জনগণের স্বার্থে নয়। এটা ব্যক্তিস্বার্থে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনের বর্ষপূর্তিতে কর্মসূচি পালনে ব্যর্থ হয়ে সারা দেশে লাগাতার অবরোধের ঘোষণা দেন। অবরোধের মধ্যেই হরতালের ডাক আসছে তাদের পক্ষ থেকে।
অবরোধ-হরতালের তেমন কোনো প্রভাব জনজীবনে না পড়লেও যাত্রীবাহী বাসসহ অন্যান্য যানবাহনে পেট্রোল বোমা নিক্ষেপে, অগ্নিসংযোগ ও হাতবোমার বিস্ফোরণে হতাহতের ঘটনা ঘটছে। প্রায় দুই মাসের অবরোধে সহিংসতায় শতাধিক মানুষের মৃত্যু হয়েছে, যাদের বেশিরভাগই আগুনে পুড়ে মারা গেছেন।
রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সোসাইটি অফ প্লাস্টিক সার্জনস বাংলাদেশ আয়োজিত সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধানমন্ত্রী


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc