একটি কলেই সমাধান দিচ্ছে “হ্যালো ডেলিভার”

    0
    15

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮জানুয়ারীঃ  খুব সহজে এবং স্বল্প সময়ে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সেবা সকলের হাতে হাতে পৌছে দিচ্ছে উদ্ভাবনী ডেলিভারি প্রদানকারী প্রতিষ্টান “হ্যালো ডেলিভার” ।মাত্র একটা কলের মাধ্যমেই ঘরে বসেই সকলের হাতে বিভিন্ন সেবা দিচ্ছে প্রতিষ্টানটি। সিলেট শহরের তিন মেধাবী তরুণ উদ্যোক্তা গাজী ইব্রাহিম আহমেদ মাসুম, আব্দুস সালাম মুহিন এবং মেহেদি সিদ্দিকীর উদ্যোগে এবং অক্লান্ত প্রচেষ্টায় গেল পহেলা নভেম্বর ২০১৭ থেকে সিলেট মহানগরব্যাপি এই সেবাটি চালু হয়।

    প্রতিষ্টানটিতে রয়েছেন সুদক্ষ এবং বিচক্ষণ কল সেন্টার অপারেটর যারা প্রতিনিয়ত গ্রাহকদের চাহিদা গ্রহণ করছেন, এবং রয়েছেন দক্ষ ডেলিভারিদাতা যারা সুনিপুণ ভাবে গ্রাহক পন্য পৌছে দিচ্ছেন ঘরে ঘরে। সেবাগুলোর মধ্যে রয়েছে ফুড ডেলিভারি সার্ভিস, অনলাইন প্রোডাক্ট ডেলিভারি, লন্ড্রি সার্ভিস, জরুরী ওষুধ সরবরাহ, ডকুমেন্ট ও পার্শ্বেল ডেলিভারি, বাস ট্রেন ও বিমান টিকেট। এছাড়াও বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট, এবং স্কুল কলেজের বেতনসহ বিল পেমেন্ট সার্ভিসও প্রদান করে থাকে। “হ্যালো ডেলিভার”।

    মানুষের জীবনকে সহজতর এবং মূল্যবান সময়কে বাচিয়ে স্ব স্ব প্রয়োজনীয় উপরকরনটি সময়মত পৌছে দেয়াই “হ্যালো ডেলিভার” এর মূল প্রয়াস। পন্য সরবরাহ করার জন্য এখানে রয়েছেন সৎ এবং উদ্যমী রাইডার যারা গ্রাহকের অর্ডার দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন। এছাড়াও হ্যালো ডেলিভারের নতুন সংযোজন রেন্ট এ কার সার্ভিসও ব্যাপক সাড়া জাগিয়েছে। একটা ফোন কলের মাধ্যমেই সিলেট শহর থেকে যেকোন গন্তব্যে সহনীয় খরচে পেয়ে যাবেন গাড়ি।

    এতে করে গ্রাহকদের আর ঝামেলা করে ড্রাইভারদের সাথে দামাদামি করতে হবেনা। এছাড়া ইলেকট্রিক সার্ভিস, এসি ফ্রিজ মাইক্রোওয়েভ ওভেন রিপিয়ারিং সার্ভিস, পার্টি সেন্টার বুকিং সুবিধাও দিয়ে থাকে প্রতিষ্টানটি। আগামীতে গ্রাহক সেবার জন্য আরো কিছু প্রয়োজনীয় সার্ভিস চালু করবে হ্যালো ডেলিভার। হ্যালো ডেলিভারের অন্যতম স্বত্বাধিকারী জনাব ইব্রাহিম আহমেদ মাসুম বলেছেন, “গ্রাহকদের মূল্যবান সময় বাচিয়ে দেওয়া ঝামেলা মুক্ত দিন এবং জরুরী সেবা প্রদানের লক্ষ্যে হ্যালো ডেলিভার দৃঢ় অঙ্গীকারবদ্ধ। ভবিষ্যতে মুঠোফোনের এপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই গ্রাহকদের চাহিদা নেওয়ার ব্যবস্থা করবে হ্যালোডেলিভার।প্রেস বিজ্ঞপ্তি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here