গন্ডগোল বাধিয়ে দেশকে একটা অরাজকতার মধ্যে নিয়ে যাওয়া হচ্ছে : সাবেক এমপি সৈয়দ নজিবূল বশর মাইজভান্ডারী

    0
    4
    একটা গন্ডগোল বাধিয়ে দেশকে একটা অরাজকতার মধ্যে নিয়ে যাওয়া হচ্ছে : সাবেক এমপি সৈয়দ নজিবূল বশর মাইজভান্ডারী
    একটা গন্ডগোল বাধিয়ে দেশকে একটা অরাজকতার মধ্যে নিয়ে যাওয়া হচ্ছে : সাবেক এমপি সৈয়দ নজিবূল বশর মাইজভান্ডারী

    ৬ এপ্রিল লাশ পড়বে শতাধিক এমন অশঙ্কা প্রকাশ করেছেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সাবেক এমপি আলহাজ সৈয়দ নজিবূল বশর মাইজভান্ডারী।

    সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে তিনি এ আশঙ্কা প্রকাশ করেন। মাইজভান্ডারী এজন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরসারি হস্তক্ষেপ কামনা করেন।

    এর আগে দুপুরে এক সাংবাদিক সম্মেলনে মাইজভান্ডারী বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ যে লংমার্চের আয়োজন করেছে সেখানে জামায়াত-শিবিরের লোকজন ঢুকে কমপক্ষে ১শ জন আলেম-ওলামা ও মাদ্রাসার ছাত্রদের হত্যা করবে। তাই ৬ এপ্রিলের দিকে জামায়াত-শিবিরসহ ১৮ দলীয় জোট তাকিয়ে আছে। সেখানে অনেক লাশ পড়বে।

    সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সব ধরনের তথ্য প্রমাণ তার কাছে আছে এবং তিনি যথাসময়ে তা প্রকাশ করবেন।

    সাবেক এমপি আলহাজ সৈয়দ নজিবূল বশর মাইজভান্ডারী বলেন, একটা গন্ডগোল বাধিয়ে দেশকে একটা অরাজকতার মধ্যে নিয়ে যাওয়া হচ্ছে। তার প্রমাণ আপনারা দেখবেন এপ্রিলে ৬ তারিখে। ইতিমধ্যে তাদের (হেফাজত) এই লংমার্চে ১৮দলীয় জোট সমর্থন দিয়েছে।

    এই নৃশংস হত্যাকান্ডের নীল নকশা প্রতিরোধের জন্য সরাসরি প্রধানমন্ত্রীর হ¯ত্মক্ষেপ কামনা করে তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সাবেক এমপি আলহাজ সৈয়দ নজিবূল বশর মাইজভান্ডারী বলেন, না হলে ৬ তারিখে যে হত্যাযজ্ঞ হবে এটার দায় দায়িত্ব যেমন হেফাজতে ইসলামকে নিতে হবে; তেমনি সরকারকেও নিতে হবে।

    এদিকে হেফাজতে ইসলামের ডাকা আগামী ৬ এপ্রিলের লংমার্চ শান্তিপূর্ণ হলে সরকার বাধা দেবে না বলে জানিয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

     সোমবার মন্ত্রী পরিষদের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর রুমে সরকার দলীয় বেশ কয়েকজন মন্ত্রী দেশের চলমান পরিস্থিতি সম্পর্কে বৈঠক করেন। পরে হানিফ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

     জামায়াত নিষিদ্ধের প্রসঙ্গে প্রধানমন্ত্রীর এই বিশেষ সহকারী বলেন, ‘জামায়াত কোনো গণতান্ত্রিক দল নয়। তারা একটি সন্ত্রাসী-ফ্যাসিস্ট দল। তাদের যেকোনো ধরনের কর্মকাণ্ড সরকার শক্ত হাতে মোকাবেলা করবে।’

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here